১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১:৩১
ব্রেকিং নিউজঃ
পশ্চিমবঙ্গ বিধানসভা সর্বদলীয় বৈঠকে ধাপে ধাপে ভোটের পক্ষেই মত ভাড়া না দেওয়ায় বের করে দিলেন বাড়িওয়ালা, ঘরে তুলে দিল পুলিশ এত ঘন ঘন অডিও টেপ ফাঁস হচ্ছে, না ইচ্ছে করে করা হচ্ছে !! শিবালয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছে চাঁদা না পেয়ে ছাত্রলীগের তাণ্ডব ইসলাম ধর্ম কবুল না করলে দেশ ছাড়ার হুমকি সিটি স্ক্যান করাতে হাসপাতালে খালেদা জিয়া আফগানিস্তান থেকে মার্কিন সৈন্য প্রত্যাহারের সিদ্ধান্তে উদ্বিগ্ন ভারত সুখরঞ্জন দাশগুপ্ত, বাংলাদেশ থেকে বিতাড়িত এক বর্ণ বিদ্ধেষীর লেখার প্রতিবাদ! পহেলা বৈশাখেও ফের সুনামগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা বহিরাগত তত্ত্ব’ ভিত্তিক বিজেপি বিরোধিতা ব্যুমেরাং হতে চলেছে !!

শ্রীলঙ্কায় হামলার প্রসঙ্গ তুলে মোদী বল্লেন বিশ্ব থেকে জঙ্গীবাদ নির্মূল করতে হবে

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, এপ্রিল ২২, ২০১৯,
  • 52 সংবাদটি পঠিক হয়েছে

শ্রীলঙ্কায় একের পর এক বিস্ফোরণকে যুক্তি হিসেবে দেখিয়ে ভোট চাইলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বল্লেন বিশ্ব থেকে জঙ্গীদের শিকড় উপরে ফেলতে হবে মহারাষ্ট্রের একটি নির্বাচনী জনসভায় বললেন, ২০১৪-র আগে ভারতেও এরকমই পরিস্থিতি ছিল। একমাত্র তার পক্ষেই সন্ত্রাসবাদ মোকাবেলা সম্ভব।আগামীতে ভারতের মাটিতে একটিও জঙ্গীর স্থান হবে না ।

রবিবার শ্রীলঙ্কায় একাধিক হোটেল ও চার্চে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৯০। সোমবার মহারাষ্ট্রের দিনদোরিতে একটি নির্বাচনী জনসভায় সেই প্রসঙ্গ তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘পবিত্র ইস্টারের অনুষ্ঠানের মধ্যেই রবিবার শ্রীলঙ্কায় ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। মারা গিয়েছেন বহু মানুষ। ২০১৪-র আগে এই দেশের অবস্থাও একই রকম ছিল। প্রায় প্রতিদিনই দেশের কোথাও না কোথাও সন্তাসবাদী হামলা চলত।’এখনি সময় বিশ্ব থেকে জঙ্গীবাদ কে মুছে ফেলতে হবে ।

মোদী আরও বলেন, ‘কংগ্রেস শোকসভা ছাড়া আর কিছু করেনি। কিন্তু এই চৌকিদার ক্ষমতায় আসার পর ভারত পাকিস্তানের সন্ত্রাসবাদী শিকড়ে হামলা করেছে। তাই এখন সন্ত্রাসবাদী কাজকর্ম শুধুমাত্র জম্মু-কাশ্মীরের কয়েকটি জেলায় সীমাবদ্ধ।’আগামীতে বিজিপি ক্ষমতায় এলে শিকড় উপরে ফেলব ।

তার ভাষায়, ‘আপনারা যখন পদ্মচিহ্নে ভোট দেবেন, মনে রাখবেন, এই সন্ত্রাসবাদ খতম করার জন্য বোতাম টিপছেন আপনারা। আপনার আঙুলে শক্তি আছে। আপনি পদ্মে ভোট দেবেন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমার লড়াইয়ে শক্তি আসবে। বলুন, এই সন্ত্রাসবাদীদের কে খতম করতে পারে?… মোদি ছাড়া আর কোনো নাম দেখছেন আপনারা? আর কেউ কী সন্ত্রাস বন্ধ করতে পারেছে ?’

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »