২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৩:১৪
ব্রেকিং নিউজঃ

শ্রীমঙ্গলে হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অ্যাডঃ উত্তরা দেবী চৌধুরীর উপর সন্ত্রাসী হামলা।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯,
  • 245 সংবাদটি পঠিক হয়েছে

গত ২৫ এপ্রিল বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায়  শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডস্থ পপুলার ট্রেড সেন্টারে একটি দোকান ঘর দখলের ঘটনায় হেলাল তফাদার ও তার মে‌য়ে সানজিদা, দোকা‌নের ম্যা‌নেজার ফয়সাল এর নেতৃ‌ত্বে একদল সন্ত্রাসী ফিলিমী কায়দায় হামলা চালিয়ে অ্যাডঃ উত্তরা দেব চৌধুরীকে মারাত্মকভা‌বে জখম ক‌রে বলে জানিয়েছেন অ্যাডঃ উত্তরা দেব চৌধুরীর ভাই মৃত ক্ষিরোদ বিহারী দেব চৌধুরীর ছেলে পান্না লাল দেব  টুটুল । উক্ত ঘটনায়  উত্তরা দেব চৌধুরীকে শ্রীমঙ্গল সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হয় । পরবর্তী‌তে উন্নত চি‌কিৎসার জন্য তা‌কে মৌলভীবাজা‌রে স্থানান্তর করা হয় ।

এ ব্যাপারে পান্না লাল দেব চৌধুরী টুটুল বলেন, হেলাল তফাদার গং দির্ঘ‌দিন ধরে আমা‌দের একটি দোকান‌ ঘর জোর পূ্র্বক দখল ক‌রে রা‌খে । এবং তারা বিগত দীর্ঘ ১৫ বৎসর যাবত ভাড়া দেব দিচ্ছি করে তালবহানা করে কালক্ষেপন করে আসছে। আদৌ হেলাল তফাদার এই ঘরের ভাড়াটিয়া নয়। তারই ছোট ভাই সুজাত চৌধুরীর একটি ভাড়াটিয়া ডিড দেখিয়ে তারা আমাদের বিরুদ্ধে অহেতুক নানাবিধ ষড়যন্ত্র করে আসছে সুজাত চৌধুরী কিছু দিন আগে দেশে এসে বিভিন্ন জনের কাছে বলছেন আমার বড়ভাই হেলাল তফাদার জোর করে দোকান ঘরটিতে দোকানদারি করছেন ,আমরা আইনীভাবে বার বার লি‌খিত ও মৌ‌খিক নো‌টিশ প্রদা‌নের পরও তারা দোকান ঘরটি খা‌লি না ক‌রে বছ‌রের পর বছর দোকান ঘর‌টি দখল ক‌রে রা‌খে ।

পরবর্তী‌তে ঐ দোকানঘরটির দখল ছাড়তে আমা‌দের নিকট মোটা অং‌কের টাকা চাঁদা দাবী ক‌রে হেলাল তফাদার গং । আমার বোন অ্যাডঃ উত্তরা দেব চৌধুরী আজ সন্ধ্যায় স্থানীয় সক‌লের সহ‌যো‌গীতায় দোকান ঘর‌টি খালি ক‌রে দোকা‌ন ঘরটিতে তালা লা‌গি‌য়ে দেয় ।

তারই পরিপ্রে‌ক্ষি‌তে হেলাল তপাদার ও তার মে‌য়ে সান‌জিদার নেতৃ‌ত্বে ১০/১৫ জন অস্ত্রধারী ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে এই অত‌র্কিত হামলা চালনো হয় তার উপর । আমার বোন কোন রক‌মে এ ঘটনায় প্রাণে বে‌চে যান ।

উল্লেখ্য এই চৌধুরী পরিবার এই দোকান ঘর ও ভিটির মালিক । এই সেই  উত্তরা চৌধুরী যিনি শ্রীমঙ্গলের সমৃদ্ধ পরিবারের মেয়ে রাধানাথ চৌধুরীর নাতিন ক্ষীরদ দেব চৌধুরীর মেয়ে যার বাবার দানকৃত শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ওনার ভাই সাবেক কমিশনার বাবলা দেব চৌধুরী। তার নামে বাবলা দেব স্কুলের জায়গা দান করা হয় এছাড়াও শ্রীমঙ্গল চন্দ্রনাথ স্কুল রাধানাথ দেব চৌধুরীর দান কৃত বলে জানা গেছে।

এত দান শীল পরিবারের মেয়ে কি করে এত বড় সন্ত্রাসী হামলার শিকার হন তার পেছনে আরো অন্য কোন রহস্য আছে কিনা,তা নিয়ে অনেকেই শঙ্কিত,উপরক্ত ঘটনায় বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের সেক্রেটারী জেনারেল মানিক চন্দ্র সরকার বলেন ওনি একজন আইনজীবী,সমজকর্মী ও সংখ্যালঘু এক্টিভেটস্ তার উপর এ ধরনের সন্ত্রাসী হামলার ঘটনায় আমরা শঙ্কিত ও ব্যাথিত।

আমরা বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরাম ও হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের পক্ষ থেকে উক্ত এই সন্ত্রাসী হামলার ঘটনায়  তীর্ব্র নিন্দা জানানোর পাশাপাশি দোষীদের অভিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃ্ষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই প্রশাসনের প্রতি।

বর্তমানে শহরের ব্যবসায়ী সমিতির সভাপতি এএসএম ইয়াহিয়া  ঘটনাটি তদন্ত ক‌রে প্র‌য়োজনীয় ব্যবস্থা  গ্রহণ করার আশ্বাস দেন পরিবারটিকে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »