২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:৪৯
ব্রেকিং নিউজঃ

স্কুলছাত্রীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচণাকারীর শাস্তির দাবি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, এপ্রিল ২৮, ২০১৯,
  • 87 সংবাদটি পঠিক হয়েছে

রংপুরের মিঠাপুকুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর স্কুলছাত্রী দুই বোনকে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচণাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার দুপুরে রংপুর-ঢাকা মহাসড়কে মিঠাপুকুর উপজেলা পরিষদ গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

মোহন লাল কুজুরের সভাপতিত্বে মনববন্ধনে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিরঞ্জন মহন্ত, মিঠাপুকুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সাদী সরকার, মানবাধিকার কর্মী আজহারুল ইসলাম নওশাদ, রংপুর জেলা অ্যাডভোকেসি প্লাটফমের সম্পাদক উৎপল মিনজি, উপজেলা সিপিবির সাধারণ সম্পাদক শাহাদত হোসেন খোকা, অনিল কুমার গাঙ্গুলী, দূর্গাপুর ইউপির আদিবাসী সংগঠনের সভাপতি বাবুল টপ্য, হিন্দু মহাজোটের বিভাগীয় প্রতিনিধি লক্ষণ বর্মণ ও উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোতাব্বেরুল ইসলাম টমাস প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ই এপ্রিল মিঠাপুকুরের মির্জাপুর ইউনিয়নে খোর্দ্দ নুরপুর গ্রামের স্কুলছাত্রী স্বপ্না টপ্য ও তার আত্মীয়কে রংপুরের মাহিগঞ্জ এলাকার প্রেমিক রতন মিনজি মোবাইল ফোনে ডেকে নিয়ে গিয়ে তার বন্ধু মিলে গণধর্ষণ করে। পরদিন ১৯ এপ্রিল বাড়িতে ফিরে এসে লজ্জায় ও ক্ষোভে স্বপ্না টপ্য আত্মহত্যা করে। এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার সাথে জড়িত প্রেমিক রতন মিনজি ও মামুন নামে দুই ধর্ষককে রংপুর র‌্যাব-১৩ ও মিঠাপুকুর থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »