২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৬

চীনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমর্থনে মেগা র‍্যালি, রাস্তায় নামলো হাজার হাজার মানুষ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, এপ্রিল ২৯, ২০১৯,
  • 144 সংবাদটি পঠিক হয়েছে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা শুধু ভারতেই না, বিদেশের মাটিতেও দেখতে পাওয়া যায়। তিনি যেই দেশেই যান না কেন, সেখানকার মানুষ ওনাকে এক ঝলক দেখার জন্য পাগল হয়ে যায়। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সেই জনপ্রিয়তার জন্য হংকং এর মাটিতে একটি বিশাল র‍্যালির আয়োজন করা হয়েছে।

আপনাদের জানিয়ে রাখি, প্রধানমন্ত্রী নরেন্দ্র শুধুমাত্র ভারতবাসীর ভালোবাসাই পাননি, ওনাকে বিদেশী নাগরিকেরাও চরম ভালোবাসে। আর বিদেশী নাগরিকদের মধ্যে ওনার ক্রেজ দেখার মত। বিজেপির প্রবাসী সভাপতি সোহান গোয়েঙ্কা (Sohan Goenka ) হংকং এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমর্থনে একটি র‍্যালি আয়োজিত করেন।  হংকং এর মাটিতে আয়োজিত ওই র‍্যালিতে চীনের নাগরিকদেরও ‘ম্যায় ভি চৌকিদার” এর টুপি এবং ‘নমো এগেইন” এর টি-শার্ট পড়তে দেখা যায়।

বিজেপির প্রবাসী সহ-সভাপতি রাজু সবনানী এবং টিমের সদস্য কুলদীপ, রমাকান্ত, রমেশ আর আশু ভার্গভ এর মত বিজেপির কর্মীরা হংকং এর মাটিতে নরেন্দ্র মোদীর ওই র‍্যালিকে সফল করার জন্য নিজেদের সর্বস্ব দিয়েছেন।

নমো রেস্তোরাঁ- হংকং

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাওয়া এটা দেখাই আন্দাজ করা যায় যে, ১৫০০ এর বেশি এনআরআই আর চীনের নাগরিক যারা ভারতে ভোট করতে পারবেনা। তাঁরা অনেক সংখ্যক মানুষ নমো এগেইন এর সমর্থনে রাস্তায় নামে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজে প্রভাবিত হয়ে, রাজু সবনানী নিজের রেস্তোরাঁর নাম ‘নমো” রেখেছেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »