২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৪:৪৮
ব্রেকিং নিউজঃ

মুনমুনের ‘বেড-টি’ মন্তব্য অত্যন্ত লজ্জাজনক । বিস্ফরোক স্বস্তিকা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০১৯,
  • 87 সংবাদটি পঠিক হয়েছে

ভোটে মরসুমে সারা দেশে টানটান উত্তেজনা। কোথাও চলছে প্রবল প্রচার, আবার কোথাও চলছে জোরকদমে মিছিল। সবার নজর নির্বাচনের দিকে। ঠিক এরম মুহূর্তেই  তৃণমূল প্রার্থী মুনমুন সেনের বিরুদ্ধে সরাসরি শব্দের করাঘাত করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

গতকাল চতুর্থ দফার লোকসভা ভোটে আসানসোলের জেমুয়া, বারাবনী-সহ বেশ কিছু জায়গায় বিক্ষিপ্তভাবে তৈরি হয়েছিল উত্তপ্ত পরিস্থিতি। আসানসোলের এই উত্তপ্ত পরিস্থিতি নিয়ে বেফাঁস মন্তব্য করেন মুনমুন সেন। তাঁর জন্য সৃষ্টি হওয়া বিশৃঙ্খলা। মুনমুনের কাছ থেকে এই ব্যাপারে কিছু জানতে চাইলে, তিনি বলেন, “ওরা আমাকে খুব দেরিতে বেড-টি দিয়েছে। তাই আমার উঠতেও দেরি হয়েছে। আমি আর কী বলব? আমি তো কিছুই জানি না।”

আর এই বিষয় নিয়েই টুইট করেন স্বস্তিকা। তিনি সোজাসাপ্টা বলেন, “আপনার বেড-টি আসতে দেরি হল বলে আপনি জানেনই না যে আপনার কেন্দ্রে কী ঝামেলা চলছে! মানে? এই ভোটের উত্তাপে সবাই উন্মত্ত হয়ে গিয়েছে। শেষে বোধহয় আমাদের সবাইকে উন্মাদ রাজা-রানির অধীনেই থাকতে হবে!”
এছাড়া এর আগের টুইটারে লেখেন তিনি, “রাজনীতিতে যোগ দিলে আপনার মধ্যে আর কোনও মনুষ্যত্ব থাকে না। রাজনীতিবিদরা মানুষও নন, পশুও নন। তারা শুধুমাত্র রাজনীতিবিদই। অসহিষ্ণুতা, স্বার্থপরতা এবং লোভ-ই বোধহয় বেশি গুরুত্ব পায়। মানুষের এবং দেশের সেবা করার বোধ তো লেশ মাত্র নেই। লজ্জার।” স্বস্তিকার এই ধরণের মন্তব্য নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »