২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬:৫৯
ব্রেকিং নিউজঃ

তৃনমূলের ‘পাকিস্তান জিন্দাবাদ” স্লোগান! প্রতিবাদের ঝড়ে জ্বলে উঠলো বাংলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মে ২, ২০১৯,
  • 99 সংবাদটি পঠিক হয়েছে

পাকিস্তান জিন্দাবাদ স্লোগান ঘিরে উত্তপ্ত নদিয়ার ধুবুলিয়া । গোষ্ঠী সংঘর্ষের জেরে জখম হয়েছেন চারজন । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী ।

ধুবুলিয়া, 2 মে : গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত নদিয়ার ধুবুলিয়া । চলল গুলি, বোমা । গুরুতর জখম চারজন । তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে । ঘটনার প্রতিবাদে এক গোষ্ঠী সন্ধ্যা থেকে জাতীয় সড়ক অবরোধ করে । রাত 11টার দিকে অবরোধ উঠলেও পরিস্থিতি থমথমে । এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী ।

ঘটনার সূত্রপাত গতকাল সকাল 11টা নাগাদ । পাড়ার চায়ের দোকানে তর্ক চলছিল দুই দল সমর্থকের । একপক্ষ সমর্থন করছিল তৃণমূল কংগ্রেসকে । তুলে ধরছিল উন্নয়নের খতিয়ান । অন্যপক্ষ BJP ও মোদির উন্নয়নের কথা বলছিল । তর্কাতর্কি চরম পর্যায়ে চলে যায় । শুরু হয় হাতাহাতি । অভিযোগ, এই সময়ে একজন “পাকিস্তান জিন্দাবাদ” স্লোগান দিয়ে ওঠে । রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা । রাজনৈতিক বাকবিতণ্ডা থেকে গোষ্ঠী সংঘর্ষ শুরু হয় । বোমা, গুলি নিয়ে দাপাদাপি চলে এলাকায় । গুরুতর জখম হন চারজন ।

খবর পেয়ে এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ । দুপুরের দিকে পরিস্থিতি কিছুটা ঠিক ছিল । সন্ধ্যা থেকে একগোষ্ঠী জাতীয় সড়ক অবরোধ শুরু করে । পুলিশ অফিসাররা বারবার কথা বলেও পরিস্থিতি সামাল দিতে পারেননি । পরে রাত 11টা নাগাদ অবরোধ ওঠে । যদিও এলাকা উত্তপ্ত থাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »