২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:৩৮
ব্রেকিং নিউজঃ

এসএসসির ফল নিয়ে মিথ্যাচার করলেন নায়িকা পূজা চেরি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, মে ৭, ২০১৯,
  • 111 সংবাদটি পঠিক হয়েছে

গতকাল প্রকাশিত হয়েছে এসএসসি পরীক্ষার ফল। এই পরীক্ষায় অংশ নেন জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরিও। সোমবার দুপুরের দিকে পূজা চেরি গণমাধ্যমকে জানান তিনি কৃতিত্বের সঙ্গে বাণিজ্য বিভাগ থেকে ‘এ গ্রেডে’ উত্তীর্ণ হয়েছেন। তার জিপিএ ৪.৩৩। পূজার এমন রেজাল্টের খবর পেয়ে শোবিজ অঙ্গনের সবাই তাকে শুভেচ্ছা জানায়।

এদিকে সন্ধ্যা না গড়াতেই পূজা চেরির এসএসসি ফল নিয়ে বিভ্রাট শুরু হয়। ফেসবুকে চলে আসে পূজা চেরির মার্কশিটের কপি। ফেসবুকে পোস্ট করা একটি রেজাল্ট শিটে দেখা যায়, পূজা চেরি জিপিএ ৪.৩৩ নয়, তিনি পেয়েছেন ৩.৩৩।

পরে এর সত্যতাও পাওয়া যায়। ভাইরাল হওয়া রেজাল্ট শিটে থাকা রোল নম্বর দিয়ে ১৬২২২ নম্বরে বার্তা পাঠালে ফিরতি বার্তায় জানা যায়, এটি পূজারই রোল নম্বর। এই রোলে পূজা চেরি রায় নামে শিক্ষার্থীর রেজাল্ট দেখাচ্ছে জিপিএ ৩.৩৩।

শুধু তাই নয়, পূজা চেরি গণমাধ্যমকে জানিয়েছিলেন তিনি ক্যান্টনমেন্ট এলাকার একটি স্কুল থেকে পরীক্ষা দিয়েছিলেন কিন্তু রেজাল্ট শিট বলছে তিনি পড়াশোনা করেছেন মগবাজার গার্লস স্কুলে। সেখান থেকেই এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন।

এসএসসির ফল নিয়ে পূজা চেরির এমন মিথ্যাচারে ফেসবুকে চলছে সমালোচনা। গতকাল সন্ধ্যা থেকেই তাকে নিয়ে বিরূপ মন্তব্য করা হচ্ছে। পূজা চেরি কেন এমন মিথ্যাচার করেছেন তা জানতে দেশ রূপান্তরের পক্ষ থেকে পূজা চেরির ফোন নম্বরে কল দিলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে শোবিজে যাত্রা করা পূজা চেরি ২০১৮ সালে ‘নূর জাহান’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে নায়িকা হিসেবে পদার্পণ করেন। একই বছর মুক্তি পায় তার দুটি ছবি। দুটিই ব্যবসাসফল হয়। একটি ‘পোড়ামন ২’ অন্যটি ‘দহন’। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ছবি দুটি নির্মাণ করেছেন রায়হান রাফি। এ দুটি ছবিতেই তার নায়ক ছিলেন সিয়াম আহমেদ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »