২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:২৬
ব্রেকিং নিউজঃ

শান্তনুকে হত্যায় ব্যার্থ হয়ে উল্টো নাটক জ্যোতিপ্রিয়র ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, মে ৮, ২০১৯,
  • 123 সংবাদটি পঠিক হয়েছে

এবার বিজেপির বিরুদ্ধে তাঁকে খুনের চক্রান্তের অভিযোগ তুললেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। মঙ্গলবার গোবরডাঙা থানায় এই অভিযোগ দায়ের করেন তিনি। 

জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, গত ৫ এপ্রিল, বনগাঁ লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণের আগের দিন সন্ধ্যা ৭টা নাগাদ তাঁর এক সহকর্মীর কাছে একটি ফোন আসে। রাত ৮.৫০ নাগাদ ফের অন্য একটি নম্বর থেকে ফোন কল আসে। ফোনে এক ব্যক্তি নিজেকে বাংলাদেশি নাগরিক বলে পরিচয় দিয়ে জানায়, বনগাঁর কুখ্যাত দুষ্কৃতী দেবদাস মণ্ডল বিজেপি নেতা শান্তনু ঠাকুর, মঞ্জুলকৃষ্ণ ঠাকুর ও কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে বসে জ্যোতিপ্রিয় মল্লিককে খুনের চক্রান্ত করেছে। সেজন্য ইতিমধ্যে সুপারি কিলারদের হাতে ৫ লক্ষ টাকা তুলে দিয়েছেন দেবদাস। বাকি ২৫ লক্ষ টাকা কাজ হাসিল হওয়ার পর দেওয়া হবে বলে চুক্তি হয়েছে। ফোনের ওপারের ব্যক্তি নিজেকে একজন সুপারি কিলার বলে দাবি করে জানায়, ইতিমধ্যে সুপারি কিলারদের দলটি সীমান্ত পেরিয়ে পশ্চিমবঙ্গে ঢুকে পড়েছে। এবং দেবদাসবাবুর আশ্রয়ে রয়েছে তারা।  এমনকী এই কাজে যোগ না দেওয়ার জন্য সেই সুপারি কিলার তাঁর কাছে মোটা টাকা দাবি করে বলেও জানিয়েছেন জ্যোতিপ্রিয়বাবু। এই ঘটনায় অভিযুক্ত বিজেপি নেতাদের গ্রেফতারি দাবি করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। 

সাধারন মানুষের ধারনা শান্তুনুকে হত্যা করতে এই জ্যোতিপ্রিয় মল্লিকই বাংলাদেশের কিলার এনেছিল কিন্তু ব্যার্থ হয়ে উল্টো বকছে আর বাংলােশের কিলারদের সাথে তৃনমূলেরই সম্পর্ক আছে বিজেপির নয় । বনগাঁ বিজেপি নেতা স্বপন মজুমদর বলেন নাটকটা ভালই পেতেছে জ্যোতিপ্রিয় মল্লিক হত্যার চেস্টা করল তারা আর দোষ চাপাচ্ছে শান্তনুর ঘারে বিজেপি ক্ষমতায় আসবেই এদের তদন্ত হবে ওদের পুলিশই ওদের ঘড় থেকে টেনে এনে মারবে আপনারা দেখবেন অপেক্ষায় থাকুন । মিথ্যে নাটক সাজাতেগিয়ে হয়ত শান্তনু হত্যা চেস্টার মমলায় ফেসে যাচ্ছেন জ্যোতিপ্রিয় মল্লিক কেচো খুরতে সাপ বের হচ্ছে ।


এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »