২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:০২
ব্রেকিং নিউজঃ

ভাল ফল করায় পুলিশের কমিশনার পদে দ্বাদশ শ্রেণীর ছাত্রী!

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মে ৯, ২০১৯,
  • 94 সংবাদটি পঠিক হয়েছে

ভারতের উচ্চ মাধ্যমিক বা আইএসসি পরীক্ষায় সারাদেশে চতুর্থ হয়েছে পশ্চিমবঙ্গের মেয়ে রিচা সিং। এর পুরস্কার স্বরূপ তাকে একদিনের জন্য কলকাতা পুলিশের ডিসির দায়িত্ব দিলেন কলকাতার পুলিশ কমিশনার রাজেশ কুমার। এনডিটিভি।

জানা গেছে, রিচার বাবা রাজেশ সিং গড়িয়াহাট থানার ওসি পদে কর্মরত। মেয়ে রিচা এবার টালিগঞ্জের জিডি বিড়লা স্কুল থেকে আইএসসি পরীক্ষা দিয়েছিল। এতে ৯৯.২৫ শতাংশ নম্বর পেয়ে সারা দেশের মধ্যে চতুর্থ হয়েছে সে।

পুলিশ-কন্যার এমন সাফল্যে গর্বিত কলকাতা পুলিশও। পুরস্কার-স্বরূপ রিচা সিং-কে একদিনের জন্য ডিসি (দক্ষিণ-পূর্ব) পদে বসানোর সিদ্ধান্ত নেন কলকাতা পুলিশের কমিশনার রাজেশ কুমার।

বুধবার সকালে বাবার সঙ্গে কলকাতা পুলিশের দপ্তরে হাজির হয় রিচা। নিয়ম মেনে তাঁকে ডিসির (দক্ষিণ-পূর্ব) দায়িত্ব বুঝিয়ে দেন কলকাতা পুলিশের কর্মকর্তারা। এরপর ফোন করে ‘নয়া ডিসি’-র কাছে রিপোর্ট করেন শহরের বিভিন্ন থানার ওসিরা।

এদিন বেশ কয়েকটি ফাইলেও সই করেন রিচা। বেনিয়াপুকুর ও তপসিয়া থানা পরিদর্শনে যান কলকাতার পুলিশকর্তা রিচা সিং। তাঁকে বিভিন্ন এলাকা ঘুরিয়ে দেখান ওই দুই থানার কর্মকর্তারা। সকালে প্রায় ঘণ্টা ছয়েক ডিসির দায়িত্বে ছিল রিচা।

রিচার বাবা রাজেশ সিং যে থানার অতিরিক্ত ওসি, সেই গড়িয়াহাট থানাটিও কলকাতা পুলিশের দক্ষিণ-পূর্ব বিভাগেরই (সাউথ ইস্ট ডিভিশন) অধীন। এই ডিভিশনের ডিসি হলেন রাজেশবাবুর বস। বুধবার সকালে একদিনের জন্য রাজেশ সিংয়ের বস ছিলেন তাঁরই মেয়ে রিচা। বাবার সহকর্মী, যাঁদের রিচা ‘আঙ্কল’ বলে ডাকে, তাঁরাই এদিন দ্বাদশ শ্রেণির ছাত্রীটিকে ‘ম্যাডাম’ সম্বোধন করছিলেন। এমন অভিজ্ঞতায় বেজায় খুশি রিচা সিংয়ের বাবাও।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »