২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ১১:৪৪

৮ জুন ঐক্যফ্রন্ট ছাড়ার হুমকি কাদের সিদ্দিকীর

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মে ৯, ২০১৯,
  • 132 সংবাদটি পঠিক হয়েছে

জাতীয় ঐক্যফ্রন্ট ছাড়ার হুমকি দিলেন অন্যতম শরিক কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী।বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই হুমকি দেন তিনি।

ঐক্যফ্রন্টের মধ্যে অনেক অসঙ্গতি রয়েছে উল্লেখ করে কাদের সিদ্দিকী বলেন, ‘৩০ ডিসেম্বরের নির্বাচনের পর জাতীয় ঐক্যফ্রন্টকে সঠিকভাবে পরিচালনা করা যায়নি। বিশেষ করে নির্বাচন প্রত্যাখ্যান করার পরও ফ্রন্টের সাতজন সদস্য শপথ নিলেন। তারা কারো সঙ্গে আলোচনা করলেন না।’

তিনি আরও বলেন, ‘ঐক্যফ্রন্ট পরিচালনায় কেন এই দুর্বলতা? সময়োপযোগী সিদ্ধান্ত কেন নেওয়া যাচ্ছে না? মোকাব্বির খানকে গেট আউট বলে কাউন্সিলে আবার তাকে পাশে বসিয়ে সভা করেন। এসব বিষয় মানুষের মনে প্রশ্নের জন্ম দিয়েছে।’

কাদের সিদ্দিকী বলেন, ‘আমরা সভায় সিদ্ধান্ত নিয়েছি যে, আগামী এক মাসের মধ্যে যে যে অসঙ্গতি আছে, তা সঠিকভাবে নিরসন না হলে ৮ জুন ঐক্যফ্রন্ট থেকে কৃষক শ্রমিক জনতা লীগ নিজেদের প্রত্যাহার করে নেবে।

গত বছরের ১৩ অক্টোবর গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত হয় জাতীয় ঐক্যফ্রন্ট। এরপর ৫ নভেম্বর তাতে যোগ দেয় কৃষক শ্রমিক জনতা লীগ।

সংসদে বিএনপির নির্বাচিতদের শপথ নেওয়ার প্রসঙ্গ টেনে কাদের সিদ্দিকী বলেন, ‘তথাকথিত নির্বাচিতরা শপথ নিলেন। কিন্তু বিএনপি মহাসচিব শপথ থেকে বিরত থাকলেন। এসব মানুষকে বিভ্রান্ত করে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »