২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:২৮
ব্রেকিং নিউজঃ

প্রতিবন্ধী সন্তানের খোঁজে এক পিতার ছুটে চলা, খুঁজতে সাহায্য কামনা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, মে ১০, ২০১৯,
  • 115 সংবাদটি পঠিক হয়েছে

ভাই জানালাটা টান দেন তো। পার্কে শুইয়া আছে, ওইটা আমার ছেলে নাকি, দেখি তো।’ জ্যামে দাঁড়িয়ে থাকা বাসের দোতলায় বসেই তন্নতন্ন করে পান্থকুঞ্জ পার্কে খেলায় ব্যস্ত থাকা শিশুগুলোর চোখ সিধিয়ে সন্তানকে খুঁজছেন মানুষটি।

হারিয়ে যাওয়া প্রতিবন্ধী ছেলেটি –

আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবসের পরদিন আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেল চারটার দিকে রাজধানীর শাহবাগ থেকে ফার্মগেট অভিমূখী বিআরটিসি বাসের দোতলায় লোকটি হারিয়ে যাওয়া প্রতিবন্ধী সন্তানের জন্য কাঁদছিলেন। কাঁদতে কাঁদতেই বাসের সহযাত্রীদের উদ্দেশে বলছিলেন, ‘বাবা, আমার ছেলেটা হারিয়ে গেছে ফার্মগেট থেকে। খুঁজে পাচ্ছি না। কেউ একটু ফেইসবুকে দিয়ে দিবেন? যদি খুইজা পাই।’

ঘটনার আদ্যোপান্ত জানতে চাইলে জাগরণকে তিনি বলেন, তার নাম মোঃ সিদ্দিক। বাড়ি ভোলা জেলায়। থাকেন টাঙ্গাইলে। বলেন, ‘আমার ছেলেটি প্রতিবন্ধী। নাম সোয়েব মাহমুদ সজীব (১৫)। ফার্মগেট থেকে হারিয়ে গেছে। গত ৩ ফেব্রুয়ারি এই মর্মে তেজঁগাও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং ১৬৪) করেছি। কিন্তু কোন খোঁজ পাইনি। যেখানেই ওর বয়েসি বাচ্চাদের দেখি সেখানেই চোখ রেখে খুঁজি। বাবা সবার কাছে প্রতিবন্ধী হলেও আমারতো কইলজার টুকরা।



কাঁদতে কাঁদতে তিনি বলেন, ঢাকা ও ঢাকার আশপাশের সব আশ্রয়কেন্দ্র ও বস্তিগুলোতেও খোঁজ নিয়েছি। এখনো পাইনি। খুঁজেই চলছি। তার কান্নায় অন্য মানুষজনেরও বুক ভিজে যায়। তার জিডির বিষয়ে দায়িত্বরত পুলিশের উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বলেন, বিষয়টি ঢাকা মেট্রোপলিটন পুলিশের সব থানাকে জানানো হয়েছে। ফার্মগেট এলাকায় মাইকিং করা হয়েছে। এছাড়া তথ্যপ্রযুক্তির ব্যবহার করেও বিভিন্নভাবে আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি।

ছেলেটির বাবা সিদ্দিকের সঙ্গে কথা বলে জানা যায়, তার বাকপ্রতিবন্ধী ছেলে শুধু নিজের নাম বলতে পারে। বয়স ১৫ বছর। গায়ের রঙ ফর্সা। হারিয়ে যাওয়ার সময় পরনে ছিল সাদা শার্ট ও কালো প্যান্ট।
তাকে কেউ পেলে ০১৮৮৩৭৩১০৩৬, ০১৭৫৭৩০০৯১৭ বা ০১৬৩৫৬৬২৭১২ নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করেছেন তিনি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »