২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:২৭
ব্রেকিং নিউজঃ

আজ দুই ২৪ পরগনার সভা গুলি থেকে হিন্দুদের দেখে নেওয়ার হুমকি মুখ্যমন্ত্রীর গলায়।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, মে ১২, ২০১৯,
  • 90 সংবাদটি পঠিক হয়েছে

আজ অর্থাৎ ১২ ই মে রাজ্যের মুখ্যমন্ত্রী উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনার বিভিন্ন জয়গায় একাধিক সভা করেন। এই সভা গুলি হয় বসিরহাট,  হাসনাবাদ, জয়নগরে। এই সভা গুলিতে মুখ্যমন্ত্রীর আক্রমণ এর মুখে পড়তে হল রাজ্যের হিন্দুদের। এই সভা গুলি তিনি যে কটি ভাষণ দিয়েছেন তাতে তিনি রাজ্যের সংখ্যা গুরু সম্প্রদায় অর্থাৎ হিন্দুদের উপর তার যাবতীয় ক্ষোভ উগরে দিয়েছেন।

তিনি বলেন মাথায় গেরুয়া ফেট্টি বেধে আর হাতে লাঠি নিয়ে নিয়ে যতই ঘোরো, ভোটের পরে ইঞ্চিতে ইঞ্চিতে সব হিসাব  বুঝে নেব। তিনি আরো বলেন রেল লাইনে দাঁড়িয়ে ছেলে গুলো বলেছে যে বিজেপিকে ভোট দে,  ভোটের পর সব হিসাব বুঝে নেব।

আজ একাধিক সাম্প্রদায়িক দাঙ্গা পীড়িত জয়গায় গিয়ে তিনি উস্কানিমূলক ভাষণ দেন। এই সমস্থ জায়গা গুলিতে হিন্দুরা ব্যাপক হারে ইসলামিক সন্ত্রাস বাদের শিকার হয়েছে, মাত্র কিছু দিন আগেও এই সমস্থ এলাকা গুলির যে দাঙ্গা হয় তা এখন এলাকা বাসীর মনে দগ দগ করছে। সেই দাঙ্গা পীড়িত মানুষ গুলোর উপর সান্তানা না দিয়ে, তিনি যেন তাদের ঘায়ের উপর লঙ্কার গুড় ছিটিয়ে দিলেন।

রাজ্যের প্রতিটি মানুষ রাজ্যের মুখ্যমন্ত্রীর এই তুষ্টিকরণ নীতি সম্পর্কে অবগত কিন্তু তিনি যে এই ভাবে বাঙালি হিন্দুদের ঘেন্যা করেন, তা হয়ত রাজ্যের মানুষ কোনদিন কল্পনা ও করেনি। তবে তার এই এন্টি হিন্দু সেন্টিমেন্টের উদাহরণ কিছুদিন আগেও পাওয়া গিয়েছিল যখন তিনি জয় শ্রীরাম বলার জন্য তিন জন ছেলেকে গ্রেপ্তার করিয়েছিলেন।

বাংলার হিন্দু এক সময় অত্যাচারী স্বৈরশাসক সি পি এম কে তাড়িয়ে তার এক তরফা হিন্দুদের উপর অত্যাচারের জন্য। তাই বাংলার মানুষ এর আরো একবার সময় এসেছে এই এই অত্যাচারী শাসক কে জবাব দেওয়ার।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »