২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:২৩
ব্রেকিং নিউজঃ

মন্দিরের জায়গা দখলে বাঁধা দেওয়ায় হামলা ও ভাংচুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, মে ১২, ২০১৯,
  • 134 সংবাদটি পঠিক হয়েছে

দিনাজপুরে মন্দিরের ব্যবহারকৃত জায়গা জোবরদখলের বাধা প্রদান করায় মন্দিরের প্রতিমা ভাংচুর ও পড়ে মন্দির কমিটির সভাপতির বাড়িতে হামলা ও লুটপাট!!

গত ৮.৫.১৯ইং রোজ বুধবার বিকেলে দিনাজপুরে সদর থানার চেহেলগাছি ইউপি নশিপুর বাজারের সংলংগ্ন নশিপুর ভদ্রকালী মন্দিরের সামনে মোঃ আলআমিন(৫০) মোঃ আবুল(৩৫)মোঃ ফারুক ও মোঃ নাজমুল হোসেন গায়ের জোরে অবৈধভাবে দোকানঘর দেওয়ার চেষ্টাকালে বাঁধা প্রদান করেন মন্দির কমিটির সভাপতি কানাই চন্দ্র দাস,মানিক চন্দ্র দাস সহ কমিটির অন্যান্য সদস্যরা।

মন্দির কমিটি বাঁধা প্রদান করায় ক্ষিপ্ত হয়ে মন্দিরে ভিতরে থাকা প্রতিমা ও দান বাক্সে ভাংচুর করে লুটপাট করে আলআমিন গংরা।

প্রতিমা ভাঙচুর কালিন সময়ে মন্দির কমিটির সভাপতি কানাই দাসের ভাতিজা লিখন রায় প্রতিহত করতে গেলে দেশীয় অস্ত্র দ্বারা তার মাথায় আঘাত করে মোঃ রিজু,এতে লিখল ঐখানেই অজ্ঞান হয়ে পড়ে।

অতঃপর বিকাল ৫ ঘটিকায় মোঃ আলামিনের নেত্রীত্বে ৫০-৬০ জন দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আবারও হামলা চালায় কানাই দাশের বাড়িতে এবার কানাই দাশের স্ত্রী গীতা রানী দাশ ও তার বৌমাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে দুইটি ঘর সম্পূর্ণ ভাবে ভেঙ্গে দেয়।

ইতিপূর্বে আলামিন গংরা মন্দিরের ব্যবহারকৃত জায়গায় দখলের চেষ্টা করেন সেই সময় স্থানীয় চেয়ারম্যান ও গন্যমান্য ব্যক্তিদ্বারা সালিশ বৈঠক হয়,বৈঠকে মন্দিরের কাজে জায়গাটি ব্যবহার করার সিদ্ধান্ত হয়।।

গত ৮.৫.১৯ রোজ বুধবার চেয়ারম্যানের সিদ্ধান্ত অমান্য করে আবারও দখলের চেষ্টা করেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত এই বিষয়ে কোতয়ালী থানায় গীতা রানী দাশ বাদী হয়ে চিহ্নত ৭জন সহ অজ্ঞাতনামা ৫০জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »