১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১:০৩
ব্রেকিং নিউজঃ
চানক‍্য-কৌটিল‍্য বিএনপি সন্ত্রাসীদের দৌরত্বে প্রধানমন্ত্রী, বরাবর, আবেদন করলেন অসহায় একটি হিন্দু পরিবার। হরিণের চামড়া ও মাংস পাচারকালে,এনজিও পরিচালক মৃদুল হালদারসহ চার জন গ্রেফতার যোগের মহিমা কি? ৩ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ-ভারত ফ্লাইট চালু পিরোজপুরের দৈহারীতে মন্দির ভাঙ্গায় চেয়ারম‍্যান জহিরুল ইসলামের হাত আছে স্থানিয়দের ধারনা। সাদিক আব্দুল্লাহর নাম ভাংগিয়ে এলাকায় ত্রাস-ভূমি দখলের চেষ্ঠা মাসুম বিল্লাহর ।। সরকারী খালে বাধ দিয়ে মাছ চাষ করায় হাজারো কৃষকের ভাগ্য পানির নিচে।। অর্পিতাকে বাঁচাতে এক হলেন তিন দেশের বিশেষজ্ঞ চিকিৎসক! আফগানদের আকাশ থেকে ফেলে গেল যুক্তরাষ্ট্র ভারতের সঙ্গে ফ্লাইট চালু ২০ আগস্ট

স্বরূপকাঠী পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দের সংবাদ সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, মে ১৩, ২০১৯,
  • 130 সংবাদটি পঠিক হয়েছে

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের স্বরূপকাঠী পৌরসভার মেয়র জনাব মোঃ গোলাম কবির কে জড়িয়ে মিথ্যা অপপ্রচার ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্রের প্রতিবাদে গতকাল পৌরভবনে পৌরকাউন্সিলর ও ককর্মকর্তাবৃন্দ এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। উল্লেখ থাকে যে গত ১২/০৫/২০১৯ ইং তারিখ জগন্নাথকাঠী বাজারে একটি মানব বন্ধন হয়, সেখানে স্বরূপকাঠি পৌরসভার ০২ নং ওয়াডের সাবেক কাউন্সিলর আ: ওয়াহাব মিয়া সহ অনেকে ।

কোর্ট বিল্ডিং ভবনের সামনের রাস্তাটি মেয়র গোপনে পছন্দের লোকের মাধ্যমে নিম্ন মানের মাল দিয়ে বাস্তবায়ন করাচ্ছেন যা সিডিউল অনুযায়ী নয় বলে উল্লেখ করেছেন। যাহা বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক গনমাধ্যমে প্রচার হয়।

সংবাদ সম্মেলনে পৌরসভার জননন্দিত মেয়র মোঃ গোলাম কবিরকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য সম্পূর্ণ মিথ্যা বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তাঁরা বলেন, প্রাক্কলন অনুমোদনের পরে যথারীতি সরকারি বিধি বিধান মেনে ই-টেন্ডারিং এর মাধ্যমে টেন্ডার প্রকৃয়া সম্পন্ন হয় এবং সেই টেন্ডারে ই- টেন্ডারিং রেজি: ভূক্ত সকল লাইসেন্সধারী অংশগ্রহন করেন এবং বিধি মোতাবেক টেন্ডার কমিটি লটারীর মাধ্যমে ৫% নিম্ন দরে ঠিকাদার মনোনীত করেন। সেখানে মেয়র বা কাউন্সিলর গন বা টেন্ডার কমিটির কোন সদস্য প্রভাব বিস্তার করতে পারেন না। আলোচিত কাজটির ঠিকাদার মেসার্স তিশা এন্টারপ্রাইজ প্রয়োজনীয় মালামাল পাথর, বিটুমিন ইত্যাদি ল্যাব টেষ্টে গৃহীত হলে ব্যবহার করেন।

রাস্তার কার্পেটিং সম্পূর্ণ নতুন প্রযুক্তির (ডি.সি) বিধায় পূর্বেকার কাজের তুলনায় অমসৃণ দেখালেও পরবর্তীতে ঠিক হয়ে যায় বলে উল্লেখ করেন। পৌর পরিষদ প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মাধ্যমে পৌরবাসিকে জানাতে চান মেয়র এমন এক ব্যক্তি যিনি অফিসের চা খরচ বা টি,এ/ ডি,এ পর্যন্ত গ্রহণ করেন না,যিনি পৌরসভাকে একটি জবাবদিহি মূলক সেবা প্রতিষ্ঠানে পরিনত করেছেন। নীতি – নৈতিকতা সম্পন্ন একজন রাজনৈতিক,সজ্জন ব্যক্তির বিরুদ্ধে এহেন দূর্নীতির অভিযোগ হাস্যকর।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »