২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:০১
ব্রেকিং নিউজঃ

রংপুরে ভারতীয় ও বাংলাদেশি জাল নোট উদ্ধার, সাবেক সেনা সদস্য গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, মে ১৫, ২০১৯,
  • 70 সংবাদটি পঠিক হয়েছে

বাংলাদেশিও ভারতীয় জাল নোট প্রস্তুুতকারী আলী হোসেন নামে এক সাবেক সেনা সদস্যকে গ্রেফতার করেছে আরপিএমপি পুলিশ। গতকাল বুধবার রংপুর মহানগরীর পীরজাবাদ এলাকার জুগিটারী থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় জাল নোট তৈরির সরঞ্জামাদি জব্দ করে পুলিশ।

গতকাল কোতোয়ালি থানায় রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, রমজান ও ঈদের কেনাকাটাকে ঘিরে জাল নোট সরবরাহকারী প্রতারক চক্রের সদস্যরা উত্তরাঞ্চলে সক্রিয় উঠে হয়েছে। এই চক্রের সক্রিয় সদস্য ও জাল নোট প্রস্তুতকারী আলী হোসেন জড়িত। সে দীর্ঘদিন ধরে জাল নোটের মাধ্যমে প্রতারণা করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার তার রংপুরের জুগিটারীর বাড়িতে পুলিশ অভিযান চালায়। এসময় আলী হোসেনের শয়ন কক্ষে থাকা পুরোনো একটি লোহার ট্যাংক থেকে ১৬ লাখ দশ হাজার টাকার ভারতীয় ও বাংলাদেশি জাল নোট উদ্ধার করা হয়। এরমধ্যে ৫শ’ ও ১ হাজার টাকার বাংলাদেশি জাল নোট সাড়ে ১১ লাখ ও ৪ লাখ ৬০ হাজার টাকা রয়েছে।

আরপিএমপি কমিশনার বলেন, গ্রেফতার আলী হোসেন কুড়িগ্রামের রৌমারী উপজেলার টাপুরচর গ্রামের মৃত আবেদ আলী ছেলে। সে সেনাবাহিনী থেকে অবসরে যাবার পর জাল নোট তৈরির মাধ্যমে প্রতারণার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »