২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ২:৩৫
ব্রেকিং নিউজঃ

ঘন ঘন পড়ছে বোম ও তার সাথে পুলিশের অত্যাচারে ভয়াবহ পরিস্থিতিতে ডাইমন্ডহারবারের হিন্দুরা।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯,
  • 77 সংবাদটি পঠিক হয়েছে

মুসলিম ছাড়ছে না ঘড়ের তাদের গায়ের উপরে ছুরে মারছে বোম। তার পর একদিকে যেমন রয়েছে পুলিশি নিস্ক্রিয়তা অন্যদিকে তেমনই রয়েছে পুলিশি অত্যাচার। পুলিশ নিজে হিন্দুদের ভয় দেখিয়ে গ্রাম ছাড়া করছে অভিযোগ গ্রামবাসীদের। এই প্রচন্ড অত্যাচারে মরিয়া হয়ে দিক বিদিক ছুটছে গ্রাম বাসিরা আজ তাদের পাশে দাড়ানোর কেউ নেই ঢুকতে দেওয়া হচ্ছে না মিডিয়াকে। মানুষ ভাবতে পারছে যে তারা ভারতে বসবাস করছে না কোন ভয়ানক ইসলামিক রাষ্ট্রে বসবাস করছে। যারা প্রতিরোধ করছে এই জিহাদের তাদের গ্রেফতার করছে পুলিশ।


হিন্দুদের উপর সব অত্যাচারের মাত্রা ছাড়িয়ে যাচ্ছে মুসলমান,  তারা প্রতিনিয়ত যে ভাবে হিন্দুদের উপর অত্যাচার করছে তাতে হার মানছে সমস্থ মানবিকতা। পবিত্র রমজান মাসে মুসলিমদের ভয়াবহ এই অত্সযাচার আর হ্য করতে পারছে না, গ্রাম বাংলার সাধারণ মানুষ। আজ বাংলা জুরে শুধু হাহা কার।


এত কিছুর কার্যত চুপ করে প্রশাসন,  কোন পদক্ষেপ নিচ্ছে না রাজ্যের মুখ্যমন্ত্রী।আর নেবনই বা কি করে তিনি স্বয়ং এই আগুনে ঘি ঢেলেছেন। গ্রাম বাংলার মানুষ যে ভাবে লাঞ্চিত হচ্ছে তাদের সাহায্যে জন্য কোন বুদ্ধিজীবী সমাজ আজ তাদের পাশে নেই। কি সুন্দর ভাবে নিস্তব্ধতার মধ্যে বাংলার মানুষের উপর ভয়াবহ জিহাদি অত্যাচার চলছে।


সামান্য ভোটের জন্য এই বাংলার মানুষের উপর যে এত বড় কয়েক দিন চলল,  এবং এখন চলছে তাদের কে ছাড়বে না বাংলার মানুষ এর জবাব তারা পাবেই কেউ পার পবে না। আর কিছু মানুষ যারা কোন না কোন রাজনৈতিক দলের ছত্র ছায়ায় থেকে যে ভাবে বারং বার বাংলার হিন্দুদের উপর অত্যাচার করছে, তারাও রেহাই পাবে না।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »