১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১:০৯
ব্রেকিং নিউজঃ
চানক‍্য-কৌটিল‍্য বিএনপি সন্ত্রাসীদের দৌরত্বে প্রধানমন্ত্রী, বরাবর, আবেদন করলেন অসহায় একটি হিন্দু পরিবার। হরিণের চামড়া ও মাংস পাচারকালে,এনজিও পরিচালক মৃদুল হালদারসহ চার জন গ্রেফতার যোগের মহিমা কি? ৩ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ-ভারত ফ্লাইট চালু পিরোজপুরের দৈহারীতে মন্দির ভাঙ্গায় চেয়ারম‍্যান জহিরুল ইসলামের হাত আছে স্থানিয়দের ধারনা। সাদিক আব্দুল্লাহর নাম ভাংগিয়ে এলাকায় ত্রাস-ভূমি দখলের চেষ্ঠা মাসুম বিল্লাহর ।। সরকারী খালে বাধ দিয়ে মাছ চাষ করায় হাজারো কৃষকের ভাগ্য পানির নিচে।। অর্পিতাকে বাঁচাতে এক হলেন তিন দেশের বিশেষজ্ঞ চিকিৎসক! আফগানদের আকাশ থেকে ফেলে গেল যুক্তরাষ্ট্র ভারতের সঙ্গে ফ্লাইট চালু ২০ আগস্ট

জম্মু কাশ্মীরে সেনার এনকাউন্টারে জইশ এর টপ কম্যান্ডার সহ খতম আট জঙ্গি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, মে ১৮, ২০১৯,
  • 101 সংবাদটি পঠিক হয়েছে

জম্মু কাশ্মীরের পুলওয়ামা (Pulwama) জেলার অবন্তিপোরায় (Awantipora) সেনা (Indian Army) আর জঙ্গিদের মধ্যে সংঘর্ষ জারি। এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, সেনার এনকাউন্টারে (Encounter) খতম হয়েছে দুই জঙ্গি। আরেকদিকে জম্মু কাশ্মীরের অনন্তনাগেও চলছে সেনার এনকাউন্টার।

অবন্তিপোরার পঞ্জগাম এলাকায় চলা এই অভিযানের জন্য সেনার ১৩০ ব্যাটেলিয়ান সিআরপিএফ, ৫৫ রাষ্ট্রীয় রাইফেলস আর স্পেশ্যাল অপারেশন গ্রুপ সংযুক্ত ভাবে কাজ করছে। সার্চ অপারেশনের সময় খতম করা দুই জঙ্গি দেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে যে, জঙ্গিরা হিজবুল মুজাহিদ্দিন সংগঠনের সদস্য। মৃত দুই জঙ্গির মধ্যে একজনকে সনাক্ত করা হয়েছে, তাঁর নাম সৌকত আহমেদ বলে জানা গিয়েছে।

View image on Twitter
View image on Twitter
View image on Twitter

ANI @ANI

J&K: Visuals from Panzgam village in Awantipora where an encounter had broken out between terrorists & troops of 130 Battalion CRPF, 55 RR and Special Operations Group (SOG) earlier this morning. One terrorist has been neutralised. (visuals deferred by unspecified time) 255 6:20 AM – May 18, 2019 59 people are talking about this

এর আগে বৃহস্পতিবার হওয়া তিনটি আলাদা আলাদা এনকাউন্টারে ছয় জঙ্গিকে খতম করেছে সেনা। মৃত জঙ্গিদের মধ্যে একজন জৈশ এ মোহম্মদ এর টপ কম্যান্ডার খালিদ ভাই ছিল বলে জানা যায়। খালিদ পুলওয়ামা জেলার লেথপোরায় সিআরপিএফ এর ক্যাম্পে হওয়া ফিদাইন হামলার মাস্টার মাইন্ড ছিল।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »