২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ভোর ৫:২৬

চট্টগ্রামে মন্দিরে ভাঙচুর, আগুন

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, মে ১৯, ২০১৯,
  • 152 সংবাদটি পঠিক হয়েছে

চট্টগ্রাম বন্দর থানাধীন গোসাল ডাঙ্গা এলাকায় একটি মন্দিরে ভাঙচুর ও আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। শিবালয় গোসাল ডাঙ্গা মন্দিরে শনিবার মধ্যরাতে দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে। পুলিশ ঘটনাস্থলে আলামত সংগ্রহ করছে।

চট্টগ্রামে মন্দিরে হামলা

মন্দিরের দেখাশোনার দায়িত্বে থাকা অজিত শীল জানান, সকালে মন্দিরে এসে দেখেন ভাঙচুর করা ও ভেতর থেকে ধোঁয়া বের হচ্ছে। মূল পূজাস্থল থেকে কিছুটা দূরে শিবের কাল ভৈরব প্রতিমা ভাঙা। প্রতিমাটি প্রায় আট ফুট লম্বা ছিল। এছাড়া শিবের বাহন নন্দি কেশরের মাথা ভেঙে দেওয়া হয়েছে। একইসঙ্গে স্বামী বিবেকানন্দসহ চার ধর্মীয় গুরুর ছবিতে কালো স্কচটেপ মেরে রাখা হয়েছে। ঘটনার সময় মন্দিরে কেউ ছিল না। আর গভীর রাতে এই ঘটনা ঘটায় আশপাশের লোকজনও হামলার বিষয়টি টের পাননি। সকালে ঘটনা দেখার পরপরই তারা পুলিশকে খবর দেন।

এদিকে ঘটনার পর এলাকাবাসী বিক্ষোভ করেছেন। বারেক বিল্ডিং মোড়ে প্রায় ৪৫ মিনিট রাস্তায় অবরোধ করে রাখেন তারা। এ সময় যান চলাচল বন্ধ ছিল।

চট্টগ্রামে মন্দিরে হামলা

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (বন্দর) আরেফিন জুয়েল জানান, ঘটনা জানার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। রাস্তা খালি করে যান চলাচল স্বাভাবিক করে। সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আছেন। তারা আলামত সংগ্রহ করছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মন্দিরে কোনও সিসিটিভি নেই। তাই আশপাশের ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে।

স্থানীয়রা জানিয়েছেন, মন্দিরটি ২০০৫ সালে প্রতিষ্ঠিত

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »