৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:৪৪
ব্রেকিং নিউজঃ
নন্দীগ্রামের মহাযুদ্ধে শুভেন্দুই যে দলের প্রধান মুখ সেরকম বার্তাই দিলেন মোদী-শাহ’রা !! ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশে শ্রীধাম ওড়াকান্দি সহ ২টি শক্তিপীঠ পরিদর্শন করবেন। সোনালী হাতছানিতে উথাল-পাতাল রূপোলী আকাশ !! ফের আর একবার ঐতিহাসিক নাম হয়ে উঠতে চলেছে নন্দীগ্রাম !! উজিরপুরে ঝরে পড়া শিশুদের নিয়ে ভোসড এর উপানুষ্ঠানিক শিক্ষার অবহিতকরণ সভা প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আর নেই কিছু বিশেষ ফ্যাক্টর বিজেপি’র সম্ভাবনা জোরদার করছে !! ভারতের পররাষ্ট্রমন্ত্রী এক দিনের সফরে আসছেন বৃহস্পতিবার বিজেপি ক্ষমতায় এলে অরাজকতা থাকবে না, বললেন যোগী ৪১তম বিসিএস নিয়ে যা বললেন পিএসসির চেয়ারম্যান

পিরোজপুর জেলার মঠবাড়িয়ায় প্রধান শিক্ষক, অসীম কুমার বিশ্বাসের উপর হামলা!

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ফেব্রুয়ারি ৪, ২০২০,
  • 84 সংবাদটি পঠিক হয়েছে

ভারতে চলে যাওয়ার হুমকি যদি মামলা তুলে না নেয়! সংখ্যালঘু হিন্দুদের উপর পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় ভয়াবহ সাম্প্রদায়িক হামলা! প্রসঙ্গত, ৬৪নং সূর্যমনি বোর্ড সরকারি প্রথমিক বিদ্যালনয়, মঠবাড়িয়া, পিরোজপুর, এর প্রধান শিক্ষক, জনাব অসীম কুমার বিশ্বাস স্থানীয় মৌলবাদী সন্ত্রাসী ও ভূমিদস্যুদের হামলায় মরনাপন্ন।

জানা যায় যে, ভূমিদস্যু বাদল বাবুল গং হিন্দুদের সম্পত্তি অবৈধভাবে দখল, হিন্দু বাড়িতে ঢুকে শিশু নির্যাতন ও অশ্লীল আচরনের প্রতিবাদ করায় এবং হামলাকারীদের অতকীর্ত হামলার প্রমান স্বরূপ ভিডিও ধারণ করায় প্রধান শিক্ষক জনাব অসীম কুমার বিশ্বাস ও তাদের বাড়ির অন্যান্যদের উপর পুর্ব পরিকল্পিতভাবে অতর্কিত হামলা চালায়। তাদের অত্যাচারে ভুক্তভুগি পরিবার মঠবারিয়া থানায় তাদের বিরুদ্ধে মামলা করে যার নং ৪৮, তারিখ ২৮/০১/২০০২। তাদের বিরুদ্ধে চলমান আরো প্রায় ২২ টি মামলা রয়েছে যা আদালতে বিচারআধীন যার নং ও তারিখ দেয়া হলো, মামলানং ২৪, ২৯/১২/১৬; নং-১১, ৬/২/১১; নং-৪১,৩০/০৮/১৪, নং-৯; ২৮/১২/০২
ডায়েরি নং- ৬৬৪, ১৪/২/১৬
ডাইরি নং- ৪৭১; ১১/১০/১৬
ডাইরি নং-৪৪৪, ৮/১০/১৬
ডাইরি নং-৩৪৩, ৮/০/১৬
৪৭, ১/১০/১৬

উক্ত শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ পাঠানো হয়েছে এবং সেখান থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ পাঠানো হয়েছে। সবাই এই নবীন প্রদান শিক্ষকের জন্য আশীর্বাদ করবেন যাতে তিনি দ্রুত আরোগ্য লাভ করেন শিক্ষকতা পেশায় আবারো অবদান রাখতে পারেন।

এদিকে দুজন আসামী ক্ষমতার বলে জামিন নিয়ে বাদী পক্ষকে মামলা তুলে নেয়ার ও দেশ ছেড়ে ভারতে চলে যাওয়ার হুমকি দিচ্ছে। ভুক্তভুগি পরিবার সমূহ জানমালের নিরাপত্তার চিন্তায় সঙ্কাপুর্ন দিনাতিপাত করছে। তাদের ভয় এমন যে, রাতের আধারে কিংবা প্রকাশ্যে ঐ সন্ত্রাসীরা খুন জখম করে বাড়ি দখল করে ভূক্তভুগি দের জানমালের ব্যাপক ক্ষতি সাধন করতে পারে। মিডিয়া ও সংবাদ কর্মীদের প্রতি আবেদন যাতে তারা বিষয়টি সরেজমিনে তদন্ত করে উর্ধতন কর্তৃপক্ষের নজরে আনেন। এমতাবস্থায় ভুক্তভূগিরা মাননীয় প্রধান মন্ত্রীর হস্ত্ক্ষেপ কামনা করছেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »