২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৯:২৯
ব্রেকিং নিউজঃ
বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল চট্রগ্রামের পটিয়া উপজেলায় প্রায় দেড় শতাধিক সংখ্যালঘু হিন্দু পরিবারকে ভিটে বাড়ি থেকে উচ্ছেদ করে নতুন বাইপাস সড়ক করার অপচেষ্টা চলছে। মিনি পাকিস্তানের প্রবক্তা ফিরহাদ হাকিমের বাইকের পিছনে সওয়ার কেন মমতা ব্যানার্জী ? সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ : ২৩ ফেব্রুয়ারি ২০২১

‘শরীরের প্রতিটি ইঞ্চি দেখতে চেয়েছিলেন পরিচালক’

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ফেব্রুয়ারি ৪, ২০২০,
  • 49 সংবাদটি পঠিক হয়েছে

কাস্টিং কাউচ নিয়ে ফের উত্তাল বলিউড মহল। বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে উড়ে আসছে অভিযোগ। কখনো নামী অভিনেত্রীরাও মুখ খুলে ফাঁস করে দিয়েছেন অশ্লীল মানসিকতার পরিচালক-প্রযোজকদের। এবার সেই কাস্টিং কাউচ নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন ‘হেট স্টোরি’, ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী সুরভিন চাওলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুরভিন তার সঙ্গে ঘটে যাওয়া ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন।

সাক্ষাৎকারে সুরভিন বলেন, ‘কেরিয়ারের গোড়ার দিকে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমাকে বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই অছিলায় আমার থাই দেখতে চেয়েছিলেন। আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি ছিল। আর সেই জন্য আমাকে নাকচ করে দিয়েছিল।

আরো পড়ুন: প্রেমিকের গোপনাঙ্গ কেটে থানায় হাজির প্রেমিকা!

সুরভিন আরো জানান, দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তাকে এমন অশালীন আচরণের সম্মুখীন হতে হয়েছিল। দক্ষিণের এক পরিচালক তাকে বলেছিলেন, ‘ম্যাম আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই।’

‘শরীরের প্রতিটি ইঞ্চি দেখতে চেয়েছিলেন পরিচালক’

সে সময়ে এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল এই অভিনেত্রীকে। সেই সুযোগেই ওই পরিচালক সুরভিনের সঙ্গে এমন অশালীন আচরণ করেছিল।

কেরিয়ারের গোড়ার দিকে এসব শুনে সুরভিন নিজেকে গুটিয়ে রাখতেন খানিক। কিন্তু পরবর্তীতে নিজের মানসিকতা বদলান তিনি। ভাবলেন, কেনই বা এসব তিনি করছেন। এরপরই কাস্টিং কাউচের বিরুদ্ধে আওয়াজ তোলেন তিনি। বেশ কিছু ভাল কাজেরও প্রস্তাব পান।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »