১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৬:৪০
ব্রেকিং নিউজঃ
মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল

সুনামগঞ্জে ভয়ংকর নির্যাতনের হাত থেকে রেহাই পায়নি দুধের শিশু, নারী থেকে বয়স্ক!

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০,
  • 51 সংবাদটি পঠিক হয়েছে

ভয়ংকর নির্যাতনের হাত থেকে রেহাই পায়নি দুধের শিশু, নারী থেকে বয়স্ক! হিন্দুদের উপর নির্যাতন চালানো সব শ্রেণীর পেশার মানুষের এখন মৌলিক অধিকারে পরিণত হয়েছে!! প্রসঙ্গত, পুলিশ দম্পতির নির্মম নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশু ৪ জন!

সুনামগঞ্জ শহরের মল্লিকপুর পুলিশ লাইনস সংলগ্ন বিসিক শিল্প নগরীর মাঠে ১৮/০২/২০২০ ইং বিকেল বেলায় শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে পুলিশের এসআই আব্দুর রহমান তার পার্শবর্তি বাসিন্দা আমুদ বর্মনের পুত্র শুভঙ্কর বর্মন (১০)কে নির্মমভাবে পেটাতে থাকলে তার আর্তচিৎকারে তার পিসি জবা বর্মন ও মাতা শিউলী বর্মন পুত্রকে রক্ষা করতে এলে এসআই আব্দুর রহমান ও তার স্ত্রী (পুলিশ কন: রেশমা ) উভয়ে মিলিতভাবে লাঠিসোটা নিয়ে ৩ জনকে এলোপাথারী মারপিট করতে থাকেন।

সে সময় শিউলীর কোলে থাকা ৮মাসের কন্যা মিষ্টি তাদের হাত থেকে রেহাই পায়নি। পুলিশ দম্পতি তাদের হাতে থাকা লাঠি দ্বারা নীরিহ সংখ্যালঘু পরিবাবের ৪ সদস্যের মাথা, নাক,মুখ সহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক রক্তাক্ত জখম করে। তাদের বাচাতে প্রতিবেশীরা ছুটে আসলে পুলিশ দম্পতি তাদেরকে ও লাঠি পেটা করে এলাকায় ভীতিকর পরিবেশ তৈরী করে।

খবর পেয়ে ওয়ার্ড কমিশনার আহমদ নুর, বাড়ীর মালিক নজির মিয়া, আহত প্রতিবেশী আব্দুল করিম সহ এলাকাবাসী এগিয়ে এসে মারাত্নক জখমী অবস্থায় আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন। আহত শিউলী ও জবার নাক ও মাথায় গুরুতর আঘাত থাকায় তাদেরকে এক্সরে করার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক।

অসহায় দরিদ্র সংখ্যালঘু পরিবারটি অর্থাভাবে চিকিৎসা নিতে না পেরে এবং নির্যাতনকারী পুলিশ দম্পতির প্রান নাশক হুমকি ধামকিতে নিরাপত্তাহীনতার কারনে অবশেষে জেলা লিগ্যাল এইড অফিসের সাহায্য প্রার্থনা করেছে। জেলা জজ আদালতের মাননীয় বিজ্ঞ পাবলিক প্রশিকিউটর ( পিপি), সাবেক সাংসদ এড: শামসুন্নাহার বেগম শাহানা আহতদের সুষ্ট চিকিৎসা নিশ্চিতের নির্দেশ দিয়ে অনতি বিলম্বে এরূপ জগন্য নির্যাতনের সুষ্ট বিচার দাবী করেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »