২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ সকাল ১০:১১
ব্রেকিং নিউজঃ
বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল চট্রগ্রামের পটিয়া উপজেলায় প্রায় দেড় শতাধিক সংখ্যালঘু হিন্দু পরিবারকে ভিটে বাড়ি থেকে উচ্ছেদ করে নতুন বাইপাস সড়ক করার অপচেষ্টা চলছে। মিনি পাকিস্তানের প্রবক্তা ফিরহাদ হাকিমের বাইকের পিছনে সওয়ার কেন মমতা ব্যানার্জী ? সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ : ২৩ ফেব্রুয়ারি ২০২১ দিনে ১০০০ ক্যালরি ঝরাবেন কীভাবে

এক মহিলাকে ধর্ষণ করে পুড়িয়ে মেরেছে তাহির হোসেনের গ্যাং! উঠে এল চাঞ্চল্যকর ছবি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, ফেব্রুয়ারি ২৮, ২০২০,
  • 58 সংবাদটি পঠিক হয়েছে

দিল্লীতে (Delhi) উন্মাদী কট্টরপন্থীরা CAA এর বিরোধের নামে যে উপদ্রব করেছে তার বিস্তারিত এখনও দেশের সামনে সম্পূর্নভাবে আসেনি। কট্টরপন্থীরা পরিকল্পিতভাবে একজোট হয়ে দিল্লীতে অশান্তি খুন খারাপি ও অগ্নিসংযোগের খবর করেছে। সমস্ত হিংসার পেছনে বিদেশী ফান্ডিং, আতঙ্কবাদী কানেকশন রয়েছে বলেও ধারণা করা হয়েছে। ধারাবাহিক হিংসার কিছু ঘটনার পিছনে আম আদমি পার্টির হাত রয়েছে বলে অভিযোগ উঠছে। আম-আদমি পার্টির মুসলিম নেতা তাহির হোসেন দিল্লীতে অশান্তি ফেলানোর জন্য বড়ো ভূমিকা পালন করেছে বলে অভিযোগ উঠেছে।

জানিয়ে দি, IB অফিসার অঙ্কিত শর্মাকে তাহির হোসেনের বাড়িতেই হত্যা করে নর্দমায় ফেলে দেওয়া হয়েছিল বলে স্থানীয়রা জানিয়েছেন। এখন তাহির হোসেনের বাড়ি থেকে আরো এক চাঞ্চল্যকর রিপোর্ট সামনে এসেছে।

Half-burnt personal belongings, undergarments of women recovered from Tahir Hussain’s home and naked dead body of a girl recovered from drain outside. Just imagine what must have happened with these girls who fell into hands of 200 strong Jihadist mob. pic.twitter.com/GM3a7NsR0J

— Divya Kumar Soti (@DivyaSoti) February 27, 2020

দাঙ্গার সময় আসলে তাহির হোসনের বাড়িতে ৪০ থেকে ১০০ জন কট্টরপন্থী জমায়েত হয়েছিল। যারা হোসেনের বাড়িতে অঙ্কিতের মতো অনেকজনকে টেনে হিঁচড়ে ঢুকিয়ে নিত এবং হত্যা করে ড্রেনে ফেলে দেওয়ার কাজ করতো। এলাকাবাসীর দাবি অনুযায়ী প্রায় ৪ জনকে হোসেনের বাড়িতে ঢুকিয়ে হত্যা করা হয়েছে।

এখন খবর আসছে যে তাহির হোসেনের বাড়িতে এক মহিলাকে টেনে হিঁচড়ে আনা হয়েছিল। তৎপর মহিলাকে ধর্ষণ করে পুড়িয়ে মারা হয় এবং শবদেহ নিখোঁজ করিয়ে দেওয়া হয়। এখন ওই মহিলার লাশ পাওয়া গেছে এবং পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে। দিল্লী থেকে আগত খবর গুলি এতই সংবেদনশীল যে বিস্তারিত জানানোও কঠিন হয়ে উঠেছে। কিছু সংবাদ মাধ্যম ঘটনাগুলিকে গোপন করার উপর এজেন্ডা চালাচ্ছে বলেও অভিযোগ উঠছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »