২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১:২৪
ব্রেকিং নিউজঃ
বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল চট্রগ্রামের পটিয়া উপজেলায় প্রায় দেড় শতাধিক সংখ্যালঘু হিন্দু পরিবারকে ভিটে বাড়ি থেকে উচ্ছেদ করে নতুন বাইপাস সড়ক করার অপচেষ্টা চলছে। মিনি পাকিস্তানের প্রবক্তা ফিরহাদ হাকিমের বাইকের পিছনে সওয়ার কেন মমতা ব্যানার্জী ? সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ : ২৩ ফেব্রুয়ারি ২০২১

পশ্চিম বঙ্গে মুসলিম তৃণমূল নেতাদের ভয়ে হিন্দু মেয়েরা পালিয়ে বেড়াচ্ছে ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, ফেব্রুয়ারি ২৮, ২০২০,
  • 76 সংবাদটি পঠিক হয়েছে

শাহাদাত হোসেন এক তরুণীকে দিলো হুমকি! দিলো অপহরণ করে জোরপূর্বক বিয়ে ও খুনের ধমকিএই ধরনের ঘটনা এখন পাকিস্তান, বাংলাদেশেই সীমাবদ্ধ নেই। এখন কট্টরপন্থীদের উপদ্রব খোলাখুলিভাবে ভারতেও দেখা মিলছে। যে ব্যাক্তির ছবি উপরে দেখা মিলছে তার নাম শাহাদত হোসেন। এই শাহাদাত হোসেন পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার (Kolkata) বেলগাছিয়া অঞ্চলের। শাহাদাত হোসেন মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) দল তৃণমূল কংগ্রেস পার্টির নেতা যার বিরুদ্ধে এক গুরুতর অভিযোগ উঠেছে। এক পরিবারের মেয়ে তৃণমূল নেতা শাহাদত হোসেনের হুমকির শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বলা হচ্ছে শাহাদত হোসেন এক তরুণীকে অপহরণ করার হুমকি দিয়েছে। জোর করে তুলে নিয়ে গিয়ে কু-কর্ম করার হুমকি দিয়েছে শাহাদত হোসেন। পুলিশের কাছে অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি বলে জানিয়েছে তরুণী। শাহাদত হোসেন তরুণীকে জোর করে বিয়ে করার হুমকিও দিয়েছে। এমন ঘটনা অহরহ ঘটছে সারা পশ্চিম বঙ্গ জুরে মুসলিমদের ভয়ে হিন্দুরা আতঙ্কিত প্রসাশন ওদের পক্ষে নালিস বিচার চেয়ে কোন লাভ হয় না মমতা বন্দোপধ্যায় বলেই দিয়েছে ওদের সাতক্ষুন মাফ কোনদিকে যাচ্ছে পশ্চিম বঙ্গ? যে ভয়ে বাংলাদেশ ছেরে ভারতে আশ্রয় নিয়েছে সেখানেই একই ভয় !

শুধু এই নয়, তরুণীর মোবাইলে অশ্লীল ভিডিও পাঠিয়ে জ্বালাতনের অভিযোগও রয়েছে। তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের ঘনিষ্ঠ হওয়ায় পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ তুলেছে তরুনী।

যদি বিয়ে না করে তাহলে তরুণী ও তার পরিবারকে মেরে ফেলার হুমকি এসেছে বলেও অভিযোগ রয়েছে। এখন পরিবার ভয়ের মধ্যে জীবনযাপন করছে এবং মেয়েটির বাইরে বেরোনো পর্যন্ত সমস্যা হয়ে দাঁড়িয়েছে। অভিযোগ অনুযায়ী, শাহাদাত বলেছে তার উপর মহল অবধি জানাশোনা রয়েছে তার কেউ কোনকিছু করতে পারবে না। পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় এমন হুমকির ঘটনা ঘটছে অথচ প্রশাসন কেন নীরব তা নিয়ে প্রশ্ন উঠেছে। মমতা ব্যানার্জীর নেতৃত্বে থাকা তৃণমূল সরকার কেন নারী সুরক্ষা নিয়ে কেন অসচেতন তার উপরেও উঠছে প্রশ্ন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »