২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ বিকাল ৪:১৬

মোদিকে বাংলাদেশে আসলে র’ক্তগঙ্গা বয়ে যাবে: ডাকসু ভিপি

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২০,
  • 33 সংবাদটি পঠিক হয়েছে

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান কলঙ্কিত করা হবে। আমরা মোদিকে এনে মুজিববর্ষের অনুষ্ঠান কলঙ্কিত হতে দেব না। তাকে প্রতিহত করা হবে।

ঢাবির স’ন্ত্রাসবি’রোধী রাজু ভাস্কর্যের পাদদেশে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ আয়োজিত ভারতে নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) বি’রুদ্ধে আন্দোলনরতদের ওপর অব্যাহত হা’মলা, সহিং’সতা এবং মোদি সরকারের সাম্প্রদায়িকতার বি’রুদ্ধে প্র’তিবাদ মিছিলের আগে সমাবেশে ডাকসু ভিপি এ কথা বলেন।

নুর বলেন, বঙ্গবন্ধু কোনো রাজনৈতিক দলের নেতা নন, তিনি হলেন বাংলার সব ধর্ম-শ্রেণি-পেশার মানুষের নেতা। তার জন্মশত বার্ষিকীতে দাঙ্গাবাজ, স’ন্ত্রাস বাহিনীর প্রধান, উগ্র সাম্প্রদায়িক মোদি এ দেশে আসতে পারবেন না। যদি আসেন তাহলে ছাত্রসমাজের রক্তে এ দেশে রক্তগঙ্গা বয়ে যাবে।

তিনি আরো বলেন, মুজিববর্ষের অনুষ্ঠানে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জিকে দাওয়াত করা হয়েছে। আমরা স্যালুট জানাই প্রণব মুখার্জির মতো অসাম্প্রদায়িক ব্যক্তিকে দাওয়াত করার জন্য। কিন্তু মোদির মতো একজন সাম্প্রদায়িক ব্যক্তি এ দেশে আসতে পারেন না। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মোদিকে এনে আমরা অনুষ্ঠানে কলঙ্কিত হতে দেব না।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »