১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৮:০০
ব্রেকিং নিউজঃ
মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল

মোদিতে ‘মোহভঙ্গ’ হয়ে বিজেপি ছাড়লেন জনপ্রিয় অভিনেত্রী

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, মার্চ ২, ২০২০,
  • 49 সংবাদটি পঠিক হয়েছে

বিতর্কিত নাগরিকত্ব আইন ঘিরে রাজধানী দিল্লিতে উগ্র হিন্দুত্ববাদীদের তাণ্ডবে বিজেপি ছেড়েছেন জনপ্রিয় অভিনেত্রী সুভদ্রা চক্রবর্তী। বর্তমানে যা শুরু হয়েছে, তাতে এই দলের সঙ্গে যুক্ত থাকার ইচ্ছে নেই বলে জানিয়েছেন তিনি।

হিন্দুত্ববাদী দলটি থেকে পদত্যাগ করা নিয়ে প্রথমে টুইট করেন সুভদ্রা চক্রবর্তী। এরপর ইমেল করে নিজের পদত্যাগ পত্র পাঠিয়েছেন বলে জি নিউজকে জানিয়েছেন তিনি।

সংবাদমাধ্যমটিকে সুভদ্রা বলেন, অনেক আশা নিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলাম। প্রধানমন্ত্রী মোদির ‘সবকা সাথ সবকা বিকাশ’ স্লোগান শুনে অনুপ্রাণিত হয়েছিলাম।

তার কথায়, মোদির আদর্শে অনুপ্রাণিত হয়ে বিজেপিতে যোগ দেয়ার পর, কাজ করবেন বলে তিনি ছটপট করতেন। মানুষের জন্য কিছু করবেন বলে বারবার মনে হলেও, চুপচাপ বসে থাকতে হয়েছে তাকে।

সুভদ্রা জানান, পদের লোভে বিজেপিতে যোগ দেননি। তাই গেরুয়া শিবিরে যোগ দেয়ার পর বারবার মানুষের কাছে গিয়ে তাদের জন্য কাজ করার কথা বললেও তাকে নিষ্ক্রিয় করে রাখা হয়েছে। এসবের পাশাপাশি বর্তমানে যা শুরু হয়েছে, তাতে এই দলের সঙ্গে যুক্ত থাকার ইচ্ছা চলে যায় বলে জানান তিনি।

এসবের সঙ্গে যুক্ত হয় দিল্লির সহিংসতার বিষয়টি। যেখানে মুসলমানদের ওপর চালানো হামলায় ৪৬ জনের মৃত্যু হয়েছে। কেন দেশের মানুষ ধর্মের নামে নিজেদের মধ্যে লড়াই করবেন, এমন প্রশ্ন তোলেন সুভদ্রা চক্রবর্তী।

তিনি জানান, এছাড়া কপিল মিশ্র, অনুরাগ ঠাকুরদের যে সব কুরুচিকর মন্তব্য, তা মেনে নেয়া যায় না। নিজের ভিতরে যে বিবেক রয়েছে, সেই বিবেকের কাছে কী জবাব দেবেন, দিল্লির ঘটনার পর এমন প্রশ্নই বার বার মনে আসতে শুরু করে বলে জানান এই অভিনেত্রী।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »