১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৯:৫৩
ব্রেকিং নিউজঃ
মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল

ইরানে ২৯০ এমপির ২৩ জনই করোনায় আক্রান্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, মার্চ ৩, ২০২০,
  • 51 সংবাদটি পঠিক হয়েছে

প্রাণঘাতী নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইরানের ২৩ জন সংসদ সদস্য।

কর্তৃপক্ষের বরাত দিয়ে মঙ্গলবার বিবিসির এক প্রতিবেদনে এতথ্য জানানো হয়েছে।

করোনার সংক্রমণে দেশটিতে প্রতিদিনই বাড়ছে প্রাণহানি। বাড়ছে আক্রান্ত রোগীর সংখ্যাও। ইরানে এখন পর্যন্ত সবমিলিয়ে এই ভাইরাসে মারা গেছেন ৭৭ জন। আর আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৩৩৬ জনে।

উপস্বাস্থ্যমন্ত্রী আলীরেজা রাইসি রাষ্ট্রীয় গণমাধ্যমকে জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় আরও ৮৩৫ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। এই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে ১১ জনের।

গত ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহানে প্রথম করোনার সংক্রমণ শুরু হয়। এরপর তা অর্ধশতাধিক দেশে ছড়িয়ে পড়েছে। চীনের বাইরে সবচেয়ে বেশি সংখ্যক মানুষের মৃত্যু হয়েছে ইরানে। দেশটিতে ২৯০ এমপির মধ্যে ২৩ জনই করোনায় আক্রান্ত।

কর্তৃপক্ষ মৃত্যুর যে সংখ্যা সংবাদ মাধ্যমকে দিচ্ছে তার চেয়ে কয়েকগুণ বেশি মানুষ এই ভাইরাসে দেশটিতে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। অবশ্য এ দাবি উড়িয়ে দিয়েছন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আলী খোমেনী। করোনায় সংক্রমিত ও মৃতের সংখ্যার ব্যাপারে তারা স্বচ্ছ তথ্য দিচ্ছেন বলে জানান তিনি।

বিবিসি বলছে, দেশটির ২৩ এমপির শরীরের করোনার অস্তিত্ব পাওয়া গেছে বলে সোমবার জানায় কর্তৃপক্ষ। এই ভাইরাসে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে খোমেনীর দফতরের একজনও রয়েছেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »