১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১০:০৯
ব্রেকিং নিউজঃ
মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল

ধামরাইয়ে মন্দিরে চুরি ও মূর্তি ভাংচুর।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, মার্চ ৪, ২০২০,
  • 89 সংবাদটি পঠিক হয়েছে

ঢাকার অদূরে ধামরাই উপজেলার সুয়াপুর গ্রামে একটি কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে চুরি ও মূর্তি ভাংচুরের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার মন্দিরের পুরোহিত নারায়ণ চক্রবর্তী বাদি হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এর আগে সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার সুয়াপুর নান্নার সড়ক সংলগ্ন সুয়াপুর ভূমি অফিসের পূর্ব পাশে গোপাল সাধুর কৃষ্ণ মন্দিরে এই চুরি ও মূর্তি ভাংচুরের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, সোমবার রাতে কোনো একসময় দুর্বৃত্তরা মন্দিরের মূল ফটক ও দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে মূর্তির গায়ে জড়ানো ৬০ ভরি ওজনের রূপার চুঁড়া ও বাঁশিসহ পূজার সরঞ্জাম লুটে নিয়ে যায়। তাঁরা পাথরের তৈরি একটি কৃষ্ণ মূর্তি ভাঙে মন্দিরের বাইরে ফেলে রেখে যায়। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে বাড়ির লোকজন বিষয়টি দেখে পুলিশকে জানায়।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান (অপরাধ) ও ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা।

দীপক চন্দ্র সাহা জানান, সুয়াপুরে কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে চুরি ও মূর্তি ভাঙ্গার বিষয়ে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে অতিদ্রুত আইনের আওতায় আনা হবে

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »