২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১০:৪১
ব্রেকিং নিউজঃ
বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়! অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক হত্যা-নির্যাতন কি ‘স্বাভাবিক’ হয়ে উঠল চট্রগ্রামের পটিয়া উপজেলায় প্রায় দেড় শতাধিক সংখ্যালঘু হিন্দু পরিবারকে ভিটে বাড়ি থেকে উচ্ছেদ করে নতুন বাইপাস সড়ক করার অপচেষ্টা চলছে। মিনি পাকিস্তানের প্রবক্তা ফিরহাদ হাকিমের বাইকের পিছনে সওয়ার কেন মমতা ব্যানার্জী ? সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ : ২৩ ফেব্রুয়ারি ২০২১

বরিশালে দুইদিন আটকে রেখে স্কুল ছাত্রীকে ধর্ষন

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, মার্চ ৪, ২০২০,
  • 51 সংবাদটি পঠিক হয়েছে

ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে (১১) অপহরণ করে দুইদিন আটকে রেখে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। মামলা দায়েরের পর ধর্ষকের স্বজনরা মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য ধর্ষিতার পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছে।

এ ঘটনার প্রতিবাদে বুধবার বেলা এগারোটার দিকে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নির্যাতিতা ছাত্রীর শিক্ষা প্রতিষ্ঠান জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় এবং পাশ্ববর্তী রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

রহমতপুর বাজার থেকে বিক্ষোভ মিছিল সহকারে ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর ব্রীজ বাসস্টান্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালিন সময় অনুষ্ঠিত সমাবেশে আব্দুর রব সেরনিয়াবাদ বালিকা বিদ্যালয়ের প্রধানশিক্ষক এইচএম জামিল হোসেনের সভাপতিত্বে বক্তারা, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও স্কুল ছাত্রীর ধর্ষক পশ্চিম রহমতপুর এলাকার রনজিৎ মূখার্জীর পুত্র অভিজিৎ মূখার্জীর (২৫) ফাঁসির দাবি করেন। একইসাথে মামলা প্রত্যাহারের জন্য হুমকিদাতাদের গ্রেফতারের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে জোর দাবি করেন।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক অবিনাশ চন্দ্র রায়, উপজেলা যুবলীগ নেতা কাজী মহিউদ্দিন লিটন, ইউপি সদস্য মিজানুর রহমান, অভিভাবক কাজী ইমদাদ হোসেন, জাহাঙ্গীর হোসেন ঢালী, হালিমা বেগম, ইউপি সদস্যা বিলকিস বেগম প্রমুখ।

মামলার বরাত দিয়ে এয়ারপোর্ট থানা পুলিশ জানায়, গত ১ মার্চ সকালে স্কুলে যাওয়ার পথে অভিজিৎ মূখার্জী ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করে দুইদিন আটকে রেখে ধর্ষন করে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে সোমবার এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন। সূত্রমতে, মামলা দায়েরের পর ধর্ষকের চাচা সুবল মূখার্জী ও তার ভাড়াটিয়া লোকজনে মামলা প্রত্যাহারের জন্য বাদি ও তার পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এয়ারর্পোট থানার ওসি এইচএম জাহিদ বিন আলম বলেন, হুমকির অভিযোগের তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »