২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:০৬
ব্রেকিং নিউজঃ
একুশে বিজেপির প্রার্থী বাছাইয়ে সঙ্ঘের ছোঁয়া,ডঃ জিষ্ণু বসু হতে পারেন মূখ্যমন্ত্রী । মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স আব্বাস আর বামেদের সহবাসে বিজ্ঞানী না জিহাদি জন্ম নেয়, তসলিমার মন্তব্যে তুলকালাম মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !!

বরিশালে বন্যায় নিন্মাঞ্চল প্লাবিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, আগস্ট ৫, ২০২০,
  • 150 সংবাদটি পঠিক হয়েছে

অবিরাম বর্ষণ ও উজান থেকে নেমে আসা ঢলে বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। আড়িয়ালখাঁর শাখা পালরদী নদীতে জোয়ারের পানি বেড়ে বিভিন্ন খালে ও নদীর দুইতীর উপচে বিভিন্ন এলাকায় ঢুকে পড়েছে। ঝালকাঠী, রাজাপুর,ভান্ডারিয়া,মঠবাড়ীয়া, ভোলা,বরগুনা সহ বভিন্ন অঞ্চলের কৃষি পানির নিচে ।
এতে পৌরসভার টরকীচর এবং উপজেলার কটকস্থল, গোরক্ষডোবা, বাউরগাতি, কমলাপুর, বড়দুলালী, হোসনাবাদ, কুতুবপুর, চাঁদশী, দক্ষিণ মাদ্রা, ধানডোবা, সমরসিংহ, পিঙ্গলাকাঠিসহ বিভিন্ন এলাকার নিম্নাঞ্চলের পান বরজ, অর্ধশতাধিক পুকুরের মাছ ভেসে ও রোপা আমন ধানের চারা তলিয়ে গেছে।

এছাড়া কয়েকশ’ পরিবার পানিবন্দি হয়ে পরেছে। , ফসলের ক্ষয়ক্ষতির তালিকা তৈরির জন্য উপজেলা কৃষি কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »