৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ বিকাল ৪:৪১
ব্রেকিং নিউজঃ
ভারতে ‘লাভ জিহাদ’ রুখতে বিল পাশ মানিকগঞ্জে একটি হিন্দু পরিবারের উপর হামলা বিশ্ব হিন্দু পরিষদের(ভি,এইচ,পি)তিন দফা হিন্দু সুরক্ষা আইন ও পৃথক মন্ত্রণালয় গঠনের দাবি হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদকে নিষিদ্ধ করার দাবি বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ জয়ন্তী হালদারকে জোর করে তুলে নিয়েছিল রাশেদ উদ্ধার করে পুলিশ । হামলা চালিয়ে ইরানের শীর্ষ বিজ্ঞানীকে হত্যা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন শুভেন্দু-ঘনিষ্ঠ সিরাজ খান পার্বত্য চট্টগ্রামের বাসিন্দাদের মধ্যে তীব্র অসন্তোষ বছরে ৪শ’ কোটি টাকার চাঁদাবাজি দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৫৮৫০ মিটার দুবলার চরে রাস পূর্ণিমায় নিরাপত্তা দিবে কোস্ট গার্ড

দিনাজপুরে তুলী রানীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা…!!

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, অক্টোবর ১৮, ২০২০,
  • 82 সংবাদটি পঠিক হয়েছে

মোঃ মান্নানের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ধর্মীয় সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের নারীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা…!!! এই জানোয়ারটাকে ধরিয়ে দিতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। উল্লেখ্য, দিনাজপুর জেলাধীন বীরগঞ্জ থানার অন্তর্গত নিজপাড়া (গন্ডারঝাড়) গ্রামের মোঃ আবুল মান্নান(৪২); পিতা- মৃত জলিল হাজী, দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের প্রলোভন ও কুপ্রস্তাব দিয়ে আসে একই অফিসের কর্মী তুলী রানীকে(ছদ্মনাম)। কিন্তু তুলী রানী তিন(৩) সন্তানের জননী হওয়ায় সেই কুপ্রস্তাব বার বার প্রত্যাখ্যান করে আসে। উক্ত ঘটনার জের ধরে তুলী রানী অফিস আসা প্রায় বন্ধ করে দেয়।
এমতাবস্থায় প্রায় আড়াই মাস পর গত ২১/০৯/২০২০ইং তারিখে নিজের প্রয়োজনীয় কাগজপত্র ও বিলের টাকা তুলতে আসলে অফিসে একা পেয়ে অপরাধী আব্দুল মান্নান গায়ে হাত দেয় এবং ধর্ষনের চেষ্টা করে। এমতাবস্থায় কৌশল এসে সেখান থেকে পালিয়ে আসে। সহজ সরল আর দরিদ্র ঘরের মেয়ে হওয়ায় ভীত-সন্ত্রস্ত তুলী রানী হতাশা আর নিরাপত্তাহীনতায় ভোগে। এমতাবস্থায় বিষয়টি সংখ্যালঘু সংগঠন (শারদাঞ্জলি ফোরাম এবং মাইনোরিটি ওয়াচ) জানার পর তারা 30/09/2020 ইং তারিখে বীরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানায় সংশ্লিষ্ট কর্তাদের সাথে কথা বলে শেষ পর্যন্ত 11/10/2020 ইং তারিখে মামলা রেকর্ড করতে সক্ষম হয়।
কিন্তু তুলী রানী দরিদ্র ঘরের বলে ১৭ দিন গত হলেও অপরাধী ধরা ছোঁয়ার বাইরে।‌ বীরগঞ্জ থানায় যোগাযোগ করা হলে ওসি আব্দুল মতিন ও দায়িত্বরত সাব ইন্সপেক্টর আবু হাসনাত দায়সারা কথা বলে রেখে দেয়। দেশ ধর্ষণ কান্ডে যখন উত্তপ্ত তখন এরা থানায় বসে যদি ধর্ষকদের গ্রেপ্তার করতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করে তাহলে সাধারণ মানুষ দেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর আস্থা হারাবে।
এই জানোয়ারটা পলাতক….!!! পোস্টটি ভাইরাল করুন এবং একে ধরিয়ে দিতে সহায়তা করুন। বীরগঞ্জ থানার এসআই হাসনাত সাহেবের ফোন নাম্বার 01716-775546। বীরগঞ্জ থানার তদন্ত অফিসার আব্দুল মতিন এর ফোন নাম্বার 01320-136495। সকলে উপরোক্ত নাম্বারগুলোতে ফোন করে আসামিদের গ্রেফতারের ব্যাপারে কতটা অগ্রগতি হয়েছে কিংবা গ্রেপ্তারের ব্যাপারে সার্বিক সহযোগিতা কামনা করেন হিন্দু মহাজোট।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »