২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:০৬
ব্রেকিং নিউজঃ
একুশে বিজেপির প্রার্থী বাছাইয়ে সঙ্ঘের ছোঁয়া,ডঃ জিষ্ণু বসু হতে পারেন মূখ্যমন্ত্রী । মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স আব্বাস আর বামেদের সহবাসে বিজ্ঞানী না জিহাদি জন্ম নেয়, তসলিমার মন্তব্যে তুলকালাম মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !!

চাঁদপুরে ইউপি সংখ্যালঘু পরিবারের ভূমি দখলে রেখেছে ভূমিদস্যুরা।।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, জানুয়ারি ২৭, ২০২১,
  • 109 সংবাদটি পঠিক হয়েছে

চাঁদপুর হাইমচর থানাধীন চরভৈরবী শিমুল অধিকারীর(০১৯১২৯১৯৭৩৮) পৈতৃকসম্প্রত্তির খতিয়ান নং ৬৯৩৯ জে. এল নং ৩৪ ও ৮৯২৯ দাগের জমিটি মোঃ আবদুর রহমান বেপারী
পিতাঃ সোনা মিয়া বেপারী বর্গা চাষ করতেন,এরপর একপর্যায়ে মোঃ আবদুল বেপারী গোপনে চাষকৃত জমিটি
১ মোঃ মরন ফাজাল
পিতাঃ ইদিস আলি ফাজাল
২ মোঃ হজা মুতায়েত
পিতাঃ মোঃ রেওয়াজ উদ্দিন মুতায়েত
দখল দিয়ে দেয়।শিমুল অধিকারীর পরিবার বাঁধা প্রদান করেও তাদের কে আটকাতে পারিনি।নানাভাবে হুমকি ভয়ভীতি প্রদর্শনের পর পেশিশক্তির দাপটে জীবনের সুরক্ষার কথা চিন্তা করে প্রশাসন কে জানতে ও ভয় পায় সংখ্যালঘু পরিবারটি।
জাল স্টাম্প তৈরি করে ভূমিদস্যুরাই ইউপি চেয়ারম্যানের কাছে সালিশের বিচার দিলে চেয়ারম্যান জমি উদ্ধার না করে দিয়ে পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে বেদখলকৃত জমিটি বিক্রির চাপ দেয় এতে সংখ্যালঘু পরিবারটির অসম্মতি জানালে তাদের বার বার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অফিস থেকে চাপ সৃষ্টি করা হয়। যা এখনো চলমান।এবং আগামী ৩০ শে জানুয়ারি শনিবার বিকাল ৩ টায় আবারও ডেকেছে।
চেয়ারম্যানের সিদ্ধান্ত ও ভূমিদস্যুদের রাঙ্গা চোখে চরম নিরাপত্তাহীনয় ভুগছে সংখ্যালঘু পরিবারটি এমন অবস্তায় চাঁদপুর জেলা প্রশাসক ও হাইমচর প্রশাসনের সুদৃষ্টি এবং সকলের সহযোগিতা কামনা করে সোস্যাল মিডিয়ায় পোস্ট করে ভুক্তভোগী পরিবারের সদস্য শিমুল অধিকারী।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »