২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:০৮
ব্রেকিং নিউজঃ
একুশে বিজেপির প্রার্থী বাছাইয়ে সঙ্ঘের ছোঁয়া,ডঃ জিষ্ণু বসু হতে পারেন মূখ্যমন্ত্রী । মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স আব্বাস আর বামেদের সহবাসে বিজ্ঞানী না জিহাদি জন্ম নেয়, তসলিমার মন্তব্যে তুলকালাম মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !!

চেয়ারম্যান খায়রুল বাশার লিটনের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের জন্য বরাদ্দ হলো সাতলা ইউনিয়ন পরিষদ ভবনে একটি কক্ষ!! উন্নত মানের কম্বল বিতরন।।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, ফেব্রুয়ারি ১, ২০২১,
  • 193 সংবাদটি পঠিক হয়েছে

নিজস্ব প্রতিবেদক : বরিশালের উজিরপুরের সাতলা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে চা চক্র ও মতবিনিময় সভা করেছেন নব নির্বাচিত চেয়ারম্যান খায়রুল বাশার লিটন। আজ সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ চা চক্র ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। চা চক্র ও মত বিনিময় সভার শুরুতেই স্বাধীনতা যুদ্ধে যেসব বীর মুক্তিযোদ্ধারা শহীদ হয়েছেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। সভায় নব নির্বাচিত চেয়ারম্যান খায়রুল বাশার লিটন বলেন, মহান মুক্তিযুদ্ধে আমাদের দেশের হাজার ৩০ লক্ষ মানুষ শহীদ হয়েছেন। তাদের রক্ষের ঋন শোধ হবার নয়। তিনি বলেন দেশকে শত্রু মুক্ত করতে গিয়ে অসংখ্য মুক্তিযোদ্ধা শহীদ হয়েছেন কেউ কেউ সারা জীবনের জন্য পঙ্গুত্ব বরন করেছেন। তাদের অবদান ভোলার নয়। আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই মুক্তিযোদ্ধারা প্রাপ্য সম্মান পান। আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মি হিসেবে মুক্তিযোদ্ধাদের প্রাপ্য সম্মান দিতে যা যা করার তাই করবো। তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধের পরাজিত শক্তি ৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছে। নির্মম ভাবে হত্যা করেছে আমাদের রাজনৈতিক অভিভাবক সাবেক চীফ হুইফ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর শিশু পুত্র শেখ রাসেলকে। আমি সেই বর্বোরোচিত হত্যাকান্ডের নিন্দা জানাই। সবশেষে তিনি মুক্তিযুদ্ধের মহানায়ক মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা পকাশ করে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের পাশে তাকার প্রত্যয় ব্যক্ত করেন । মত বিনিময় সভায় ইউপি চেয়ারম্যান খায়রুল বাশার লিটন মুক্তিযোদ্ধাদের সম্মানে সাতলা ইউনিয়ন পরিষদ ভবনে একটি কক্ষ মুক্তিযোদ্ধাদের জন্য বরাদ্দ দেন । এসময় তিনি মুক্তিযোদ্ধাদের মাঝে তার নিজস্ব তহবিল থেকে ক্রয়কৃত শীতবস্ত্র হিসেবে উন্নত মানের কম্বল বিতরন করেন। মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে চেয়ারম্যান খায়রুল বাশার লিটনকে অভিনন্দন জানিয়ে বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা এস এম সামসুল আলম বালী, মো : সুলতান হোসেন হাওলাদার, শাহ মো : সুলতান হোসেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »