২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১:১৭
ব্রেকিং নিউজঃ
একুশে বিজেপির প্রার্থী বাছাইয়ে সঙ্ঘের ছোঁয়া,ডঃ জিষ্ণু বসু হতে পারেন মূখ্যমন্ত্রী । মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স আব্বাস আর বামেদের সহবাসে বিজ্ঞানী না জিহাদি জন্ম নেয়, তসলিমার মন্তব্যে তুলকালাম মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !!

দুই বাংলার জনপ্রিয় চিত্র নির্মাতা স্বপন সাহা অভিনীত প্রথম ছবি ‘গোলমাল আনলিমিটেড’ কলকাতায় মুক্তি পেতে চলেছে।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শুক্রবার, ফেব্রুয়ারি ৫, ২০২১,
  • 141 সংবাদটি পঠিক হয়েছে

দুই বাংলার জনপ্রিয় চিত্র নির্মাতা স্বপন সাহা অভিনীত প্রথম ছবি ‘গোলমাল আনলিমিটেড’ কলকাতায় মুক্তি পেতে চলেছে। জানালেন পরিচালক তাপস দত্ত। প্রায় একশো ছবির পরিচালক, স্বপন সাহা এই প্রথম ছবিতে অভিনয় করলেন। ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে যুক্ত অনেকেরই বিশেষ কৌতুহল রয়েছে এই ছবিটা ঘিরে। স্বপন বাবু বললেন, ‘তাপস আমার অনেক পছন্দের একজন মানুষ। আমার ভাইয়ের মত। আমাকে অভিনয়ের কথা বলতে না বলতে পারিনি। তাপসের লেখা গল্প চিত্রনাট্য-ও অনেক ভালো লেগেছে আমার। আশা করি, দর্শকদের ‘গোলমাল আনলিমিটেড’ ছবিটা ভালো লাগবে’। স্বপন সাহা কে অভিনেতা হিসেবে পেয়ে তাপস দত্ত অনেক খুশি বোঝা গেল। এখানে স্বপন সাহা স্ব-নামে অভিনয় করেছেন এবং নিজের ডাবিং নিজেই করেছেন।

পলাশ গ্রামের ছেলে। সিনেমার হিরো হতে চায়। দু চোখে অনেক স্বপ্ন। কিন্তু স্বপ্ন পূরণের ঠিক-ঠিকানা জানে না সে। তাই কলকাতায় স্টুডিও পাড়ায় এসে নানা ভাবে বিভ্রান্ত হয়। শেষ পর্যন্ত পলাশ কি সাফল্য পায়? নাকি ব্যর্থ হয়ে গ্রামে ফিরে যায়? এর মাঝে আবার রয়েছে প্রেমের আনলিমিটেড টানাপোড়েন!

‘গোলমাল আনলিমিটেড’ ছবির গল্প চিত্রনাট্য গীতরচনা সঙ্গীত ও পরিচালনায় তাপস দত্ত। চিত্রগ্রহনে উজ্জ্বল ভট্টাচার্য। সম্পাদনা এম সুস্মিতের। ডান্স কোরিওগ্রাফার বিপুজন। প্রযোজনা নিয়ন্ত্রণে বিকাশ সরকার। অভিনয়ে : রাজ ভৌমিক, পায়েল সরকার, মৈত্রেয়ী বর্মন, স্বান্তনা বসু, ক্যান্ডি দাস, স্বপন সাহা এবং আরো অনেকে। গানের শিল্পী : রুদ্র মজুমদার, দীপান্বীতা গোস্বামী, তনুশ্রী দাস, দিব্যা রায়, ও ‘টুনির মা’ খ্যাত প্রমিত কুমার। গানের শ্যুটিং হয়েছে কলকাতা ও ঝাড়খণ্ডের পাহাড়ী লোকেশনে।

তাপস দত্ত এরপর বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ‘বঙ্গবন্ধু আজও ভুলিনি তোমায়’ ও আরও একটা ফিচার ফিল্মের শ্যুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছেন বলে জানালেন। বাংলাদেশেরও একটা ছবি করার কথা হয়েছে, তাপস দত্ত জানান। ‘গোলমাল আনলিমিটেড’ তাপস দত্তের পরিচালনায় সিক্সথ ফিচার ছবি। আমাদের পত্রিকার আন্তরিক শুভেচ্ছা রইলো তাপস দত্তের জন্য।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »