২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১:৪৯
ব্রেকিং নিউজঃ
একুশে বিজেপির প্রার্থী বাছাইয়ে সঙ্ঘের ছোঁয়া,ডঃ জিষ্ণু বসু হতে পারেন মূখ্যমন্ত্রী । মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স আব্বাস আর বামেদের সহবাসে বিজ্ঞানী না জিহাদি জন্ম নেয়, তসলিমার মন্তব্যে তুলকালাম মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !!

নবাবগঞ্জে একই মন্দিরে সাতটি প্রতিমা ভাঙচুর

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, ফেব্রুয়ারি ২০, ২০২১,
  • 61 সংবাদটি পঠিক হয়েছে

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা বটতলা সার্বজনীন মন্দিরে সাতটি প্রতিমা ভাঙচুর করেছে দুষ্কৃতিকারীরা। শনিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

মন্দিরের সাবেক সাধারণ সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক দেবাশীষ চন্দ জানান, ‘শোল্লা বটতলার মন্দির প্রাঙ্গণে ২৫/৩০ বছর ধরে প্রতিমা তৈরির কাজ করেন শিল্পীরা। আসছে ১৬ ফেব্রুয়ারি সরস্বতী পূজাকে সামনে রেখে বেশ কয়েকটি প্রতিমা তৈরি করে রেখেছিলেন তারা। শনিবার রাতে দুষ্কৃতিকারীরা মন্দিরের সীমানা প্রাচীর টপকে ভেতরে থাকা মাটির ৬টি সরস্বতী প্রতিমার বিভিন্ন অংশ ভেঙে ফেলে। এছাড়া লক্ষ্মী মন্দিরের ভেতরে থাকা লক্ষ্মী প্রতিমার কয়েকটি অংশ ভেঙে চলে যায়।’

আজ রোববার সকালে এমন দৃশ্য দেখতে পেয়ে বিষয়টি থানা পুলিশকে জানানো হয় বলেও জানান তিনি।

খবর পেয়ে বেলা ১১টার দিকে ঘটনাস্থলে আসেন শোল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান ও নবাবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক অনুপম দত্ত নিপু। তারা এ ঘটনায় নিন্দা জানিয়ে দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে দোষীদের শনাক্ত করা হবে।’

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »