২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১২:৪০
ব্রেকিং নিউজঃ
মোটা সূঁচ আনুন, নেতাদের চামড়া অনেক মোটা হয়! ভ্যাকসিন দেওয়ার আগে প্রধানমন্ত্রী কথা শুনে হেসে ফেললেন নার্স আব্বাস আর বামেদের সহবাসে বিজ্ঞানী না জিহাদি জন্ম নেয়, তসলিমার মন্তব্যে তুলকালাম মূর্খদের পিছনে সময় নষ্ট করা আহাম্মকী ছাড়া আর কিছুই নয়। প্রার্থী তালিকা প্রকাশে দেরী কেন !! ভাইজানের ব্রিগেড !! বরিশালের বিখ্যাত সুগন্ধা নাসিকা-শক্তিপীঠ (তাঁরাবাড়ি) পরিদর্শনে আসার সম্ভাবনা রয়েছে – ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলা মাসীকে চায় না ২ মে আমার কথা মিলিয়ে নেবেন পিকে: স্বপন মজুমদার মুশতাকের মৃত্যু: স্বচ্ছ তদন্তের দাবি জানাল যুক্তরাষ্ট্র রাজ্য রাজনীতিতে বিজেপি’র পর সিপিএম প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠার লক্ষ্যে ঘুঁটি সাজাচ্ছে !! আট দফায় বেনজির ভোট পশ্চিম বাংলায়!

চরিত্রহীন কংগ্রেস ও বামফ্রন্ট এবার স্ত্রীর বদলে শাশুড়িকে প্রেগন্যান্ট করে ফেললো।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১,
  • 81 সংবাদটি পঠিক হয়েছে

চরিত্রহীন কংগ্রেস ও বামফ্রন্ট এবার স্ত্রীর বদলে শাশুড়িকে প্রেগন্যান্ট করে ফেললো। মিনি পাকিস্তানের প্রবক্তা ফিরহাদ হাকিম তো শিরোধার্য ছিলেনই- তার সঙ্গে এবার পশ্চিমবঙ্গের একচ্ছত্র ভাগ্যবিধাতা হিসেবে কী আবির্ভূত হতে চলেছেন ― আব্দুল মান্নান, মোহাম্মদ সেলিম ও আব্বাস সিদ্দিকী?
উগ্র†পন্থী আব্বাস সিদ্দিকীর সঙ্গে এই দুশ্চরিত্রদের মহব্বতের জোট, নতুন কিছু নয়। পার্টিশনের সময় বাংলায় কমিউনিস্ট পার্টি – মুসলিম লীগ জোট কিংবা কেরালায় দীর্ঘস্থায়ী কংগ্রেস – মুসলিম লীগ জোট, এমন সব সাচ্চা জি*হাদী তৈরি করেছে; জোকার নায়েকদের অনুপ্রেরণায় সেই ধর্মনিরপেক্ষ জি*হাদীরা দেশের গণ্ডি পেরিয়ে, আফগানিস্তানে গিয়ে পর্যন্ত শিখ-হি†ন্দুদের ওপর বোমা হামলা চালিয়েছে। কংগ্রেসী পরিবারতন্ত্রের ব্লুফিল্ম, পর্ণস্টার মিয়া খলিফাদের পর্যন্ত উন্মাতাল করে দিয়েছে।
৪০/৫০ কোটি ভারতীয় হত্যার ইচ্ছা ব‍্যক্তকারী আব্বাস সিদ্দিকীর নেতৃত্বে ‘সেক‍্যুলার ফ্রন্ট’ অথবা উগ্র সাম্প্রদায়িক বাম-কংগ্রেস জোট আসলে ‘তৃণমূলের বি টিম’। এটা প্রশান্ত কিশোরের নতুন চাল। ‘মা মাটি মানুষ’-এর নামে পর্ণোগ্রাফির ফেরিওয়ালা এবং ‘জয় বাংলা’ বলনেওয়ালা পাকিস্তানপন্থী বোম্বারদের জনপ্রিয়তায় ধ্বস নেমেছে। কাজেই বিক্ষুব্ধ দুধেল গাইদের ভোটটা যাতে ওদিক-সেদিক না হয়, সেই ব্যবস্থা পাকাপোক্ত করা হয়েছে মাত্র। তবে নিরপেক্ষ জনমত সমীক্ষা বলছে, যত ফন্দিফিকিরই করুক না কেন, ধর্মনিরপেক্ষতাবাদী পাকিস্তানপন্থীদের এবার শেষ রক্ষা হবে না। কৃত্তিবাস কাশীরাম

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »