২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ রাত ১১:২৩
ব্রেকিং নিউজঃ
জুলাইয়ের আগে করোনার টিকা রপ্তানি অনিশ্চিত : সেরাম ইনস্টিটিউট পশ্চিমবঙ্গ ষষ্ঠ দফার ভোট মোটামুটি শান্তিপূর্ণ, সফর বাতিল মোদির এত মৃত্যু এত শূন্যতা আগামীকালের ষষ্ঠ দফার ৪৩-টি আসনে কোন দল এগিয়ে !! বাংলাদেশের ভোটার হয়ে কি ভাবে ভারতের বিধান সভায় নির্বাচন করছেন আলো রানী সরকার ? করোনায় মারা গেলেন কবি শঙ্খ ঘোষ বিজেপি মন্ত্রীসভার প্রধান মুখ হতে পারেন যাঁরা !! ঠিকাদারকে টাকা পরিশোধ না করায় থমকে গেছে উজিরপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মান কাজ ।। ধুলো বালীতে ফ্যাকাশে হয়ে আছে ম্যূরাল।। আওয়ামী লীগ নেতাকর্মিদের ক্ষোভ।। ফিরহাদের ভিডিয়ো নিয়ে কমিশনে বিজেপি, তৃণমূল প্রার্থীকে নিষিদ্ধ করার দাবি জানাল গেরুয়া শিবির পশ্চিমবঙ্গে এক দিনে মোদির ৪ সভা

রাজবাড়ী হিন্দু সম্প্রদায়ের ৩টি বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, এপ্রিল ৩, ২০২১,
  • 62 সংবাদটি পঠিক হয়েছে

রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামে গত রাতে গ্রামে হিন্দু সম্প্রদায়ের ৩টি বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।অজ্ঞাত নামা দুর্বৃত্তরা অগ্নিসংযোগ ঘটিয়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গঙ্গা প্রসাদপুর গ্রামের বাসিন্দা তপন চন্দ্র শীল, ধীরেন চন্দ্র শীল ও ভানু ঘোষের বাড়ীতে অগ্নি সংযোগে ঘটনা ঘটে। এ বিষয়ে তপন কুমার চন্দ্রশীল রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

প্রতিবেশি আরিফিন চৌধুরী মুঠোফোনে জানান, রাতের আধারে ৩টি বাড়িতে কে বা কারা আগুন দিয়ে জানি না।ক্ষতিগ্রস্থদের আত্নচিৎকারে হঠাৎ ঘুম ভেগে যায়।গিয়ে দেখি আগুন জ্বলছে।পরে এলাকাবাসীর সহযোগিতায় নিজেরাই আগুন নেভানোর নেভানো কাছে লেগে যাই।প্রায় ৪০মিটি চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আসে।তবে এঅগ্নিকাণ্ডে তপন শীলের বাড়ির বেসি ক্ষতি হয়েছে।তিনি আরো বলেন তাদের এই বাড়ি গুলোর আসে পাসে বেস কয়েকটি ফাঁকা স্থান রয়েছে।সে সকল স্থানে কিছু মাদক সেবনকারী ঐস্থান গুলোতে মাদক সেবন করে নিয়মিত ভাবে।আমরা এই হিন্দু পরিবার গুলো মাদক সেবনকারীদের এখানে আসতে নিষেদ করার কারনেই এমন ঘটনা ঘটতে পারে বলে তার ধারনা

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, মিজানপুর ইউনিয়নে হিন্দু সম্পদ্রায় এর ৩টি বাড়িতে অগ্নিসংযোগ দিয়েছ দুর্বৃত্তরা।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।তবে কারা এমন ঘটনা কারা ঘটিয়েছে এবিষয়ে এখনো জানা যায়নি।এঘটনায় তপন কুমার চন্দ্র শীল একটি মামলা দায়ের করেছেন।তদন্ত করে অপরাধীদের সনাক্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন মিজানপুর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী জননেতা টুকু মিজি সনাতন ধর্ম অবলম্বী তিন সংখ্যালঘুর ক্ষতিগ্রস্থবাড়ি পরিদর্শন করেন।এসময় তাদের প্রতি সহানুভূতি জ্ঞাপন করেন ও দোষীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার কথা জানান এই নেতা।তাছাড়াও টুকু মিজি তাদেরকে আর্থিক সহায়তা প্রদান করেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »