১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:২৫

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ১৬ আগস্ট-কে ‘খেলা হবে’ দিবস ঘোষণা করেছে।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, আগস্ট ১২, ২০২১,
  • 96 সংবাদটি পঠিক হয়েছে

খবর রাখেন কোন? পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ১৬ আগস্ট-কে ‘খেলা হবে’ দিবস ঘোষণা করেছে। ১৯৪৬ সালের এই ১৬ আগস্ট দিনটিতে তৎকালীন অবিভক্ত বাংলার প্রধানমন্ত্রী হোসেন শহীদ সরওয়ারর্দী-র মুসলিম লীগ সরকার, লক্ষ লক্ষ হি^ন্দু ও শিখদের মুণ্ডু কেটে ফুটবল বানিয়ে, ফাইনাল খেলা খেলে পাকিস্তান প্রতিষ্ঠা করেছিল। সেই খেলায় মুসলিম লীগের হয়ে খেলেছে জ্যোতি বসুর কমিউনিস্ট পার্টি এবং বিশিষ্ট সেক্যুলার সুভাষচন্দ্র বসুর মেজো ভাই সেক‍্যুলার-কুলচূড়ামণি শরৎচন্দ্র বসু।

নব‍্য মুসলিম লীগার তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা ব্যানার্জী, বর্তমানে ভারতের সর্বশ্রেষ্ঠ সেক‍্যুলার এবং সে পাকিস্তানের হয়ে তরবারি ধারণ করে- পশ্চিমবঙ্গকে হি^ন্দু-শূন্য করার উদ্দেশ্যে- দুধেলা গাইদের লেলিয়ে দিয়ে, নিরীহ সনাতনীদের উপর নির্মম নিপীড়ন-লুন্ঠন-হত্যাযজ্ঞ ও বীভৎস গণধর্ষণ চালাচ্ছে। পাকিস্তানিরা গর্ব করে বলে বেড়ায় যে, আফগানিস্থানে তাদের বিশ্বস্ত সহচর তালেবান; আর ভারতে তাদের একান্ত অনুগত সিপাহশালার মমতা ব্যানার্জী।

হ্যাঁ সে কথাই বলছিলাম, আফগানিস্তানে তালেবানদের সাফল্যে অনুপ্রাণিত হয়ে, মমতা ব্যানার্জী সেই ১৬ টি আগস্ট ‘গ্রেট ক‍্যালকাটা কিলিং’ – দিনটিতে পুনরায় ‘খেলা হবে’ দিবস ঘোষণা করে, ভারত ভূমিকে পাকিস্তানে রূপান্তরের নতুন নীলনকশা প্রণয়ন করেছে।

কেন্দ্রীয় সরকার নীরব, কেননা নরেন্দ্র মোদির সঙ্গে মমতা ব্যানার্জীর গোপন যোগসাজশ রয়েছে। পশ্চিমবঙ্গের বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মমতা ব্যানার্জীর হয়ে আত্মঘাতী গোল করতে- যথেষ্ট দক্ষ ও অভিজ্ঞ।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »