১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ রাত ২:৫১

পিরোজপুরের দৈহারীতে মন্দির ভাঙ্গায় চেয়ারম‍্যান জহিরুল ইসলামের হাত আছে স্থানিয়দের ধারনা।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, আগস্ট ২৮, ২০২১,
  • 602 সংবাদটি পঠিক হয়েছে

পিরোজপুর জেলাধীন নেছারাবাদ উপজেলায় ৬নং দৈহারী ইউনিয়ন হিন্দু অধ্যুষিত। কিন্তু গত ৩ মাসের ব্যবধানে (৩)তিন তিন বার এখানে হিন্দুদের ধর্মীয় উপাসনালয়ের মায়ের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে! দৈহারী ইউনিয়নের কৈয়ারখাল গ্রামে ২৭-০৮-২০২১ গভীর রাতে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে! ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহি অফিসার ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, নেছারাবাদ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক। এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন মন্দিরের পুরোহিত বাবু পরিতোষ মুখার্জি, পূজারী করুণা রানী মন্ডল, কমিটির সভাপতি বাবু ভিজিত ভূষণ মিস্ত্রি, সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র মন্ডল। ইতিমধ্যে নেছারাবাদ থানায় জিডি হয়েছে।

বারবার কেন হিন্দুদের মন্দিরের ভাংচুরের ঘটনা ঘটছে দৈহারীতে ???
এর আগেতো এমন ঘটনা ঘটেনি স্থানীয়দের ধারনা নব নির্বাচিত চেয়ারম‍্যান জহিরুল ইসলাম এবং তার সাঙ্গপাংঙ্গরা হাত আছে এইসব ঘটনায়,হিন্দুদের তারিয়ে এলাকায় ইসলাম কায়েম করার লক্ষে এম ঘটনা ঘটাচ্ছে এর আগে প্রগতি মন্ডল দীর্ঘদিন চেয়ারম‍্যন ছিল এমন ঘটনা কখনো ঘটেনি এলাকায় হিন্দু মুসলিম শান্তিতে ছিল এখন চুরি ডাকাতি ধর্ষন সহ আপকর্মে ভরে গেছে এলাকা মাদকের হাট তৈরী হচ্ছে দৈহারীতে দেশের সকল সম্প্রদায়ের মানুষ যদি পরমতসহিষ্ণু হয় তাহলে কখনোই মন্দির ভাংচুরের ঘটনা ঘটতে পারে না। যদি জহিরুল ইসলামের মত চেয়ারম‍্যান থাকে দুর্বৃত্তায়ন চলতে থাকবে!
ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিভিন্ন সংগঠন বিশ্ব হিন্দু পরিষদ হিন্দু মহাযোট হিন্দু পরিষদ হিন্দু ফ্রন্ট ঐক‍্য পরিষদ সহ অনেক সংগঠন এবং অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানিয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »