৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১:২৮
ব্রেকিং নিউজঃ
মায়ের ১০০ তম জন্মদিনে নিজ হাতে পা ধুইয়ে আশীর্বাদ নিলেন মোদি কুড়িগ্রামে ৩০ ইউনিয়নে পানিবন্দি দেড় লাখ মানুষ বেপরোয়া গাড়ি চালনোয় প্রাণ গেলো দুই ব্যবসায়ীর। প্রেসক্লাব নওয়াপাড়ার বর্ধিত সভা অনুষ্ঠিত। এ্যাসিড সন্ত্রাসের শিকার চারমাসের সূর্য হাসপাতালে যন্ত্রনায় কাতরাচ্ছে । বাউফলে হিন্দু পরিবারের নারীসহ কুপিয়ে আহত ৫ পশ্চিমবঙ্গের রামপুরহাটে নারকীয় হত্যাকাণ্ডের ঘটনা ক্ষতিয়ে দেখতে আসবেন কেন্দ্রীয় প্রতিনিধি দল। ফের চালু হতে চলেছে ভারত-বাংলাদেশ যাত্রীবাহী ট্রেন চলাচল হিন্দু ব্যবসায়ী হত্যাকে কেন্দ্র করে উত্তাল পাকিস্তান সংঘ পরিবারের কর্মসূচি রূপায়ণের পথে আরেক পদক্ষেপ মোদি সরকারের?

বেপরোয়া গাড়ি চালনোয় প্রাণ গেলো দুই ব্যবসায়ীর।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, জুন ১৪, ২০২২,
  • 79 সংবাদটি পঠিক হয়েছে

—————
৯ জুন গত বৃহস্পতিবার আনুমানিক রাত ৮ঃ৩০ টায় ঢাকাগামী রয়েল কোচ দ্রুত গতিতে ওভারটেক করার সময় নারায়ণগন্জের মদনপুরের পিপাস পেট্রোল পাম্পের বিপরীতে রাস্তার ফুটপাতে দাড়িয়ে থাকা অবস্হায় মোঃ আমজাদ হোসেন ও মিজানুর রহমান সুৃমনকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান দ্রুত গতির রয়েল কোচের ড্রাইভারের বেপরোয়া ও প্রতিযোগিতামূলক গাড়ি চালানোতে ওভারটেকিং করার ফলে এ দূর্ঘটনা। এতে মোঃ আমজাদ হোসেন গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্হলেই মারা যান এবং ঘাতক গাড়ির ধাক্কায় আশংকাজনক অবস্থায় মোঃ মিজানুর রহমান সুমন রাস্তার পাশে পড়ে থাকেন। এ সময় উপস্হিত স্হানীয় জনমানুষের সহায়তায় সুমনকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং পরবর্তীতে সুমনের অবস্হা অাশঙ্কাজনক হওয়ায় উন্নততর চিকিৎসার জন্যে তাকে তার পরিবার ইসলামিয়া হাসপাতালে ভর্তি করেন । দুইদিন ধরে মৃত্যুর সাথে পান্জা লড়ে সবাইকে কাদিয়ে মিজানুর রহমান সুমন ১১ জুন শনিবার বিকাল ৩ টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্না-লিল্লাহে ওয়া ইন্না এলাহী রাজেউন) এবং তাকে ঢাকাস্হ তার পারিবারিক কবরস্হানে ধর্মীয় রীতি মোতাবেক দাফন করা হয়। নিহত মিজানুর রহমান সুমন স্বনামধন্য জমজম মসকুইটো কয়েল ফ্যাক্টরির স্বত্বাধিকারী ও বাংলাদেশ মসকুইটো কয়েল ফ্যাকটরি এসোসিয়েশনের গুরুত্বপূর্ণ সদস্য। এ সংক্রান্ত মদনপুর থানায় পরিবারের পক্ষ থেকে অপমৃত্যুর একটি সাধারণ ডায়েরি করা হয় এবং
এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশ ঘাতক বাস ও তার ড্রাইভার হেলপার কাউকে আটক করতে পারেনি। বাংলাদেশ মসকুইটো কয়েল ফ্যাকটরি এসোসিয়েশনের পক্ষ থেকে দূর্ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য যথাযথ প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে সড়ক ও জনপথ কর্তৃপক্ষ বরাবর জোরালো দাবী জানানো হয়।
উল্লেখ্য নিহত মিজানুর রহমান সুমন প্রেসক্লাব নওয়াপাড়ার সহ সভাপতি, দৈনিক দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক ও Indo Bangla Friendship Association (IBFA) এর কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ফেরদৌস সালাম বাবলুর ঘনিষ্ঠজন।
IBFA পরিবারের পক্ষ থেকে নিহত মোঃ আমজাদ হোসেন ও মিজানুর রহমান সুমনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং তাদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানানো হয়। পাশাপাশি এ দুর্ঘটনার জন্য সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষীদেরকে দ্রুত শাস্তির আওতায় আনার জন্য জোরালো দাবী জানানো হয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »