১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১১:৫৯
ব্রেকিং নিউজঃ
ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা ঢাকায় ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ট্রেনের ধাক্কায় নিহত ১১ দুর্ঘটনাস্থলে সিগন্যাল, লাইনম্যান ছিল না আদমশুমারি: জনসংখ্যা সাড়ে ১৬ কোটি, পুরুষের চেয়ে নারী বেশী, কমেছে হিন্দু জনগোষ্ঠী সিলেটের হবিগন্জে হিন্দুদের উপর হামলা একজন নির্যাতিতের আকুতি। রাজশাহী বাঘার কৃতিসন্তান রথীন্দ্রনাথ দত্ত যুগ্ম-সচিব হওয়ায় সর্ব মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

জমি নিয়ে বিরোধ : দুই সন্তানসহ মাকে কুপিয়ে হত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, ডিসেম্বর ৩, ২০১৭,
  • 441 সংবাদটি পঠিক হয়েছে

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাতিজা তার আপন চাচি, চাচাত ভাই ও বোনকে কুপিয়ে হত্যা করেছে। এছাড়াও চাচা গুরুতর আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার তারাকান্দি পূর্বপাড়া গ্রামের শহর উল্লার বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন তারাকান্দি পূর্বপাড়া গ্রামের কাঠমিস্ত্রি মোশারফ হোসেনের স্ত্রী তাসলিমা আক্তার (২৮), পুত্র নিলয় (১০) ও কন্যা রাইসা আক্তার (৮)। এ সময় মোশারফ হোসেন (৩৫) গুরুতর আহত হন। হত্যাকাণ্ডের পরপরই একই গ্রামের শামছুল আলমের পুত্র মবিনকে (২৫) এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। ঘটনার পরপরই পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ ও কিশোরগঞ্জ র‌্যাব-১৪ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের লাশ উদ্ধার করে সুরতহালের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »