৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ রাত ৩:১৬
ব্রেকিং নিউজঃ
বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানীর আড়াই লাখ টাকা চুরি ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ঢাকায় কপাল পুড়বে ১৪০ এমপির প্রধানমন্ত্রীর ভারত সফরে সঙ্গী হলেন যারা কিশোরগঞ্জ ও নরসিংদীতে হিন্দুদের বাড়ি-ঘর ও দোকানপাটে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ। রাঙ্গামাটিতে সুভাষ দাস ও মনি দাস দম্পতিকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা

বেপরোয়া গাড়ি চালনোয় প্রাণ গেলো দুই ব্যবসায়ীর।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, জুন ১৪, ২০২২,
  • 180 সংবাদটি পঠিক হয়েছে

—————
৯ জুন গত বৃহস্পতিবার আনুমানিক রাত ৮ঃ৩০ টায় ঢাকাগামী রয়েল কোচ দ্রুত গতিতে ওভারটেক করার সময় নারায়ণগন্জের মদনপুরের পিপাস পেট্রোল পাম্পের বিপরীতে রাস্তার ফুটপাতে দাড়িয়ে থাকা অবস্হায় মোঃ আমজাদ হোসেন ও মিজানুর রহমান সুৃমনকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান দ্রুত গতির রয়েল কোচের ড্রাইভারের বেপরোয়া ও প্রতিযোগিতামূলক গাড়ি চালানোতে ওভারটেকিং করার ফলে এ দূর্ঘটনা। এতে মোঃ আমজাদ হোসেন গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্হলেই মারা যান এবং ঘাতক গাড়ির ধাক্কায় আশংকাজনক অবস্থায় মোঃ মিজানুর রহমান সুমন রাস্তার পাশে পড়ে থাকেন। এ সময় উপস্হিত স্হানীয় জনমানুষের সহায়তায় সুমনকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং পরবর্তীতে সুমনের অবস্হা অাশঙ্কাজনক হওয়ায় উন্নততর চিকিৎসার জন্যে তাকে তার পরিবার ইসলামিয়া হাসপাতালে ভর্তি করেন । দুইদিন ধরে মৃত্যুর সাথে পান্জা লড়ে সবাইকে কাদিয়ে মিজানুর রহমান সুমন ১১ জুন শনিবার বিকাল ৩ টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্না-লিল্লাহে ওয়া ইন্না এলাহী রাজেউন) এবং তাকে ঢাকাস্হ তার পারিবারিক কবরস্হানে ধর্মীয় রীতি মোতাবেক দাফন করা হয়। নিহত মিজানুর রহমান সুমন স্বনামধন্য জমজম মসকুইটো কয়েল ফ্যাক্টরির স্বত্বাধিকারী ও বাংলাদেশ মসকুইটো কয়েল ফ্যাকটরি এসোসিয়েশনের গুরুত্বপূর্ণ সদস্য। এ সংক্রান্ত মদনপুর থানায় পরিবারের পক্ষ থেকে অপমৃত্যুর একটি সাধারণ ডায়েরি করা হয় এবং
এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশ ঘাতক বাস ও তার ড্রাইভার হেলপার কাউকে আটক করতে পারেনি। বাংলাদেশ মসকুইটো কয়েল ফ্যাকটরি এসোসিয়েশনের পক্ষ থেকে দূর্ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য যথাযথ প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে সড়ক ও জনপথ কর্তৃপক্ষ বরাবর জোরালো দাবী জানানো হয়।
উল্লেখ্য নিহত মিজানুর রহমান সুমন প্রেসক্লাব নওয়াপাড়ার সহ সভাপতি, দৈনিক দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক ও Indo Bangla Friendship Association (IBFA) এর কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ফেরদৌস সালাম বাবলুর ঘনিষ্ঠজন।
IBFA পরিবারের পক্ষ থেকে নিহত মোঃ আমজাদ হোসেন ও মিজানুর রহমান সুমনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং তাদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানানো হয়। পাশাপাশি এ দুর্ঘটনার জন্য সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষীদেরকে দ্রুত শাস্তির আওতায় আনার জন্য জোরালো দাবী জানানো হয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »