৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১১:৩৭

কৃত্বিতে খ্যাতি মুক্তিযুদ্ধের স্বপক্ষের একজন মুন্সী আব্দুল মাজেদঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, নভেম্বর ১৪, ২০২২,
  • 38 সংবাদটি পঠিক হয়েছে

মুন্সী আব্দুল মাজেদঃ
—————————–
কৃত্বিতে খ্যাতি। মুন্সী আঃ মাজেদ মুক্তিযুদ্ধের স্বপক্ষের একজন বিপ্লবী নেতা। সাবেক এই ছাত্রলীগ নেতা বরাবরই কর্মী বান্ধব একজন সামাজিক ও মানবিক নেতা। সাংগঠিনক দক্ষতায় বলিয়ান বাংলাদেশ কৃষক লীগের অভয়নগর উপজেলা শাখার সভাপতি, যশোর জেলা কৃষক লীগের সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সদস্য মুন্সী আব্দুল মাজেদ কৃষক, শ্রমিক ও আমজনতার নিকট অতি আপনজন ও অত্যন্ত প্রিয় ব্যক্তিত্ব। তার দলের প্রতি আনুকূল্য ও দলীয় নেতা কর্মীদের প্রতি অবিচল ভালবাসা আজ তাকে অনন্য উচ্চতায় পৌছে দিয়েছে । পিতা মাতার প্রতি অসীম শ্রদ্ধা আর সন্তাদের প্রতি সচেতনতায় পারিবারিক জীবনে মুন্সী আব্দুল মাজেদ সন্তানদের উচ্চতর শিক্ষায় সুশিক্ষিত করে সফলতম একজন পিতা, একজন অভিভাবকের পাশাপাশি পিতা মাতার স্নেহধন্য একজন আদর্শ সন্তানও বটে ।
বহুগুণে গুণান্বিত মাজেদ মুন্সী বাংলাদেশ মানবাধিকার কমিশনের যশোর আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক ও অভয়নগর উপজেলা শাখার সভাপতি হিসেবে হিসেবে দায়ীত্ব পালন করছেন।
ব্যক্তিগত, দলীয় ও পারবারিক শত কর্ম ব্যাস্ততার মাঝেও ধর্মপরায়ণ এই ব্যক্তি অভয়নগর উপজেলার একতারপুরস্হ একটি এতিমখানার পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্বে থেকে নিজেকে পরিপূর্ণ করছেন এতিম বাচ্চাদের অভিভাবক হিসেবেও।
অসহায়, দরিদ্র, অসুস্থ ও নীপিড়িত ন্যায়বিচার প্রার্থী জনমানুষের পাশে তার সদাবিচরণ ও সহানুভূতির হাত বাড়িয়ে রাখেন সর্বদা।
নমনীয় ও কোমলমতি এই মানুষটি আবার কখনও বা কঠোর হয়ে গর্জে উঠেন ও প্রতিবাদ করেন সমাজকে কুলষিত করা ধর্ষক, চাঁদাবাজ ও জুলুমবাজদের বিরুদ্ধে।
তাইতো সমাজ সংস্কারক এই ব্যক্তিত্ব জাতীয় পর্যায়ে সম্মানিত হয়েছেন বারংবার।
পুনশ্চঃ জাতীয় পর্যায়ের “বিপ্লবী জনতা” নামক সামাজিক সংগঠনটির ৫ম বর্ষপূর্তি উপলক্ষে তার সামাজিক কর্মকাণ্ডের সন্তুষ্টিকে সম্মান জানিয়ে ৮,নভেম্বর’২০২২ তারিখে সংগঠনটির শীর্ষ নেতৃত্ব তাকে সম্মমনা স্মারক ক্রেস্ট প্রদান করেন।।
অান্তরিক শুভকামনা রইলো মুন্সী আব্দুল মাজেদের এই পথচলাতে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »