৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৭

আজ ভারত-বাংলাদেশ মৈত্রী দিবস ।

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২,
  • 106 সংবাদটি পঠিক হয়েছে

আজ ৬ ই ডিসেম্বর ভারত বাংলাদেশ মৈত্রী দিবস। এই মহান দিবস উপলক্ষে বাংলাদেশ-ভারত মৈত্রী সংগঠন আই বিএফ এ ভারত বাংলাদেশের জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন
ইন্দো-বাংলা ফ্রেন্ডসিপ অ্যাসোসিয়েশনের দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৬ ডীসেম্বর ২০২২ ভারত বাংলাদেশের বন্ধুত্ব আরো দৃঢ় করার দিন । এই মহান দিবসে বাংলাদেশ-ভারত বাংলাদেশের সরকার ও জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভারত বাংলাদেশের মৈত্রী দিবস উপলক্ষে বাংলাদেশ-আ বি এফ এ সভাপতি অধ্যাপক ডা: জালাল আহম্মেদ এবং সাধারণ সম্পাদক সুমন হালদার ভারত এবং বীংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি, সম্মানিত প্রধানমন্ত্রী ও ভারত এবং বাংলাদেশের সর্বস্তরের জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন। তাঁরা দৃঢ়ভাবে বিশ্বাস করেন বাংলাদেশ ও ভারত অকৃত্রিম বন্ধু।
এই মৈত্রী দীর্ঘজীবি হোক ১৯৭১ সালে সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা অর্জনে ভারতের সাহায্য ও সহযোগীতা তারই প্রমাণ। এই ভাতৃত্বের বন্ধন তার সৃস্টি
বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে উভয় দেশ শান্তি, সম্প্রীতি ও অর্থনৈতিক উন্নতি অর্জিত হোক মৈত্রী দিবসে এই প্রত্যাশা।
আই বি এফ এ বিডি সম্পাদক

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »