২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৮:০৭
ব্রেকিং নিউজঃ
বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানীর আড়াই লাখ টাকা চুরি ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ঢাকায় কপাল পুড়বে ১৪০ এমপির প্রধানমন্ত্রীর ভারত সফরে সঙ্গী হলেন যারা কিশোরগঞ্জ ও নরসিংদীতে হিন্দুদের বাড়ি-ঘর ও দোকানপাটে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ। রাঙ্গামাটিতে সুভাষ দাস ও মনি দাস দম্পতিকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা

নিরাপদ ওয়াই-ফাই সেবা পেতে চাইলে

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ রবিবার, জানুয়ারি ৬, ২০১৯,
  • 203 সংবাদটি পঠিক হয়েছে

ওয়াই-ফাই ব্যবহারকারীদের জন্য এ লেখায় আলোচনা করা হবে কীভাবে নিরাপদে এই প্রযুক্তি ব্যবহার করা হয় তা নিয়ে। বিশেষ করে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমে বিভিন্ন ফিচারের মধ্যে উল্লেখ্যযোগ্য একটি ফিচার হলো ওয়াই-ফাই সেন্স। এটির মাধ্যমে ফেইসবুক ও আউটলুক থাকা ব্যবহারকারীরা পাসওয়ার্ড ছাড়াই সরাসরি শেয়ার করা ওয়াই-ফাই ব্যবহার করতে পারে।

যদি হ্যাকাররা এমন সুযোগ পেয়ে বসে তাহলে তো কথাই নেই। চাইলে আপনি ওয়াই-ফাইয়ের নিরাপত্তা বাড়িয়ে নিতে পারেন।

এজন্য আপনাকে ‘Settings’-এ প্রবেশ করতে হবে। এরপর এখান থেকে Network & Internet-এ গিয়ে ওয়াই-ফাই অপশনটিতে ক্লিক করে Manage Wi-Fi settings-এ ক্লিক করতে হবে। তাহলে নতুন একটি উইন্ডো চালু হবে, যেখান থেকে আউটলুক, ফেসবুক, স্কাইপ কন্টাক্টগুলো আনচেক করে দিতে হবে। তাহলে হটস্পটে ওয়াই-ফাই শেয়ারিং থাকলে তা কেউ আর ব্যবহার করতে পারবে না।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »