৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ৮:৩০

নতুন বছরে নতুন পদক্ষেপ ‘কৃষ্ণকলি’-নায়িকার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, জানুয়ারি ৮, ২০১৯,
  • 272 সংবাদটি পঠিক হয়েছে

টেলিজগতের নবীনতম অভিনেত্রী হয়েও তাঁর নিজগুণেই টেলিদর্শকের চোখের মণি। মাত্র কয়েক মাসেই সাড়া ফেলে দিয়েছেন। এবার নতুন বছরটা শুরু করলেন নতুন কিছু দিয়ে

টানা ২২ সপ্তাহ টিআরপি তালিকার শীর্ষে থাকার পরে সম্প্রতি দ্বিতীয় স্থানে এসেছে ‘কৃষ্ণকলি’। নিঃসন্দেহে ধারাবাহিকের এই সাফল্যের অন্যতম কারণ ধারাবাহিকের নায়িকা। বাস্তবে তিনি গৌরী, মেকআপগুণে ও গল্পের কারণে তিনি শ্যামা। কিন্তু তাঁর এই স্নিগ্ধ শ্যামা রূপটি টেলি-দর্শকের ভারি প্রিয়। সম্প্রতি তাঁকে ঘিরে বেশ কিছু গুঞ্জন শুরু হয়েছে। টেলি-অভিনেতা সুবান রায়ের সঙ্গে তাঁর বিয়েটা ভেঙে যাওয়ার পথে, এমনটাও শোনা গিয়েছে। তিয়াসা ও সুবান দু’জনেই যদিও সেই বিষয়টি অস্বীকার করেছেন। কিন্তু দু’জনের মধ্যে অল্প হলেও সম্পর্কের টানাপোড়েন যে রয়েছে সেটা তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায়। বিশেষ করে তিয়াসার একটি বিশেষ পদক্ষেপ এই আশঙ্কার দিকেই ইঙ্গিত করছে। নতুন বছরে নতুন একটি ফেসবুক প্রোফাইল খুলেছেন তিয়াসা তাঁর বিবাহ-পূর্ববর্তী নামে— তিয়াসা লেপচা। অর্থাৎ ‘রায়’ পদবীটা যে কোনও কারণেই হোক তিনি বহন করতে চাইছেন না এই মুহূর্তে। 

তবে ব্যক্তিগত জীবনে যাই ঘটুক না কেন, অভিনেতা-অভিনেত্রীদের মন ভাল রাখতেই হয় তাঁদের পেশার কারণেই। সুবান ও তিয়াসা দু’জনেই যে সেই চেষ্টাই করছেন আপ্রাণ সেটা দু’জনের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে স্পষ্ট। এর পরে কী ঘটতে চলেছে, তা ভবিষ্যতই বলবে। 

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »