২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ রাত ১:০৪
ব্রেকিং নিউজঃ
বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানীর আড়াই লাখ টাকা চুরি ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ঢাকায় কপাল পুড়বে ১৪০ এমপির প্রধানমন্ত্রীর ভারত সফরে সঙ্গী হলেন যারা কিশোরগঞ্জ ও নরসিংদীতে হিন্দুদের বাড়ি-ঘর ও দোকানপাটে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ। রাঙ্গামাটিতে সুভাষ দাস ও মনি দাস দম্পতিকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা

সুশাসন প্রতিষ্ঠায় যা প্রয়োজন আমরা করবো: স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯,
  • 157 সংবাদটি পঠিক হয়েছে

দেশে সুশাসন প্রতিষ্ঠায় যা যা করা প্রয়োজন তার সবই বর্তমান সরকার করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার সকালে রাজধানীর তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রীহুঁশিয়ারি দিয়ে বলেন, সুশাসন প্রতিষ্ঠায় কাউকে ছাড় দেওয়া হবে না। এজন্য যা যা করণীয় সরকার প্রধান তাই করবেন। যিনি বা যারা অপরাধ করবেন, তাকে অবশ্যই আইনের আওতায় আসতে হবে। তিনি কে কিংবা তার পরিচিতি কি কিছুই তোয়াক্কা করা হবে না। অপরাধ করলে তাকে আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা ও আমাদের প্রধানমন্ত্রী বলেছেন, এবার তিনি সুশাসনের প্রতি নজর রাখবেন। সুশাসন প্রতিষ্ঠিত করতে হলে যা যা প্রয়োজন, আমরা সবকিছুই করব। এতে কে অপরাধী হলো আর কে হলো না, সেটি দেখার বিষয় না। মনে রাখতে হবে, আমরা সুশাসনের জন্য কাজ করছি।’

সাম্প্রতিক আইনশৃঙ্খলা পরিস্থিতি প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে। নির্বাচনের পরে সবাই ভেবেছিল পরিস্থিতি খারাপ হবে। তবে উৎসবমুখর পরিবেশে নির্বাচনের পরে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি সবচেয়ে ভালো রয়েছে। দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা বাহিনী কঠোর হাতে দমন করছে। নিরাপত্তা বাহিনী তৎপর রয়েছে। জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে সরকার সাফল্য অর্জন করেছে।

তিনি বলেন, যে কোনো মূল্যে মাদক নির্মূল করা সরকারের প্রধান চ্যালেঞ্জ। জঙ্গি নির্মূলে সরকার যেমন সফল হয়েছে, তেমনি মাদক নির্মূলেও সাফল্য অর্জন করা হবে। সরকার এ বিষয়ে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করেছে।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »