২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৯:১৪
ব্রেকিং নিউজঃ
বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানীর আড়াই লাখ টাকা চুরি ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ঢাকায় কপাল পুড়বে ১৪০ এমপির প্রধানমন্ত্রীর ভারত সফরে সঙ্গী হলেন যারা কিশোরগঞ্জ ও নরসিংদীতে হিন্দুদের বাড়ি-ঘর ও দোকানপাটে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ। রাঙ্গামাটিতে সুভাষ দাস ও মনি দাস দম্পতিকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা

যারা ভোট দিতে পারেন নাই তাদেরকে বিএনপির কাতারে সামিল হওয়ার আহবান বরিশালে সরোয়ারের

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯,
  • 217 সংবাদটি পঠিক হয়েছে

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি এ্যাড.মজিবর রহমান সরোয়ার বলেছেন আজ গনতন্ত্র ও ভোটের জন্য বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে জেলে যেতে হয়েছে।

আওয়ামীলীগের আজকের সরকার এখন আর গনতন্ত্রের সরকার নেই। আগে ছিল ভোটার বিহীন এখন হয়েছে ভোট চুরি সরকার। এই আওয়ামীলীগ স্বাধীনতা পরবর্তী সময়ে এদেশে বাকশাল কায়েম করে মানুষের অধিকার হরন করেছিল।

অন্যদিকে শহীদ প্রেসিডেন্ট বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান বহুদলীয় গনতন্ত্র কায়েম করে মানুষের হাতে গনতন্ত্র ফিরিয়ে দিয়েছিলেন। সরোয়ার আরো বলেন সরকার ২৯ই জানুয়ারী রাতে এমনভাবে ভোট চুরি করেছে যা প্রতিপক্ষ বিরোধীদলকে পরাজয়ের মর্যদা কেড়ে নিয়েছে।

আজ শনিবার ১৯ জানুয়ারী বিকালে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি আয়োজিত বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের সভাপতিত্বের বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, মহানগর বিএনপি উপদেষ্টা মুক্তিযুদ্বা নুরুল আলম ফরিদ, মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, মহানগর সহ-সভাপতি সদ্য কারা মুক্ত আহসান উর কবীর হাসান, এ্যাড. আকতার হোসেন মেবুল, মহানগর যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন, দপ্তর সম্পাদক শাহেদ আকন সম্রাট, মহানগর যুবদল সিনিয়র সহ- সভাপতি কামরুল হাসান রতন, সাজ্জাদ হোসেন, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু সহ মহিলা দল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, জেলা ও মহানগর ছাত্রদল ও বিভিন্ন ওয়ার্ডের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সরোয়ার আরো বলেন, আজ দেশে স্বাধীনতা ও গনতন্ত্রকে রক্ষা করার জন্য ভোট চোর সরকারের বিরুদ্ধে লড়াই করতে হচ্ছে। সরকার বার বার মুক্তিযুদ্ধের সরকার দোহাই দিয়ে যাচ্ছে এদেশে মুক্তিযুদ্ধের ইতিহাস বলতে হলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান নাম কোন দিনই মুছে ফেলা যাবে না।

বক্তৃতার এক প্রর্যায়ে সরোয়ার বলেন, সদ্য জাতীয় একাদশ নির্বাচনের পূর্বে যেসকল নেতা-কর্মীদের বিরুদ্ধে পুলিশ মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করেছে। ইতি মধ্যে যারা মুক্তি পেয়েছে তাদেরকে ধণ্যবাদ জানিয়ে বলেন বিএনপিতে কোন বিভক্তি নেই। এদেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে হলে সকলকে আবারো ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন-সংগ্রামের জন্য কাজ করার আহবান জানান।

এছাড়া যারা সিটি ও জাতীয় নির্বাচনে ভোট দিতে পারেন নাই তাদেরকে বিএনপির কাতারে সামিল হওয়ার জন্য উদাত্ব আহবান করেন। পরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে নেতা কর্মীরা দোয়া-মোনাজাতে অংশ গ্রহন করেন।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »