৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ সকাল ৮:০২
ব্রেকিং নিউজঃ
বিমানবন্দরে সাফজয়ী কৃষ্ণা রানীর আড়াই লাখ টাকা চুরি ভারতের নতুন হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা ঢাকায় কপাল পুড়বে ১৪০ এমপির প্রধানমন্ত্রীর ভারত সফরে সঙ্গী হলেন যারা কিশোরগঞ্জ ও নরসিংদীতে হিন্দুদের বাড়ি-ঘর ও দোকানপাটে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ। রাঙ্গামাটিতে সুভাষ দাস ও মনি দাস দম্পতিকে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় অমানবিক নির্যাতন ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন ব্যাংক ও উত্তর নিজে শিখুন এবং অন্যকে শেখার জন্য উৎসাহিত করুন। আবার ভুমিদস্যুর হাতে আহত সংখ্যালঘু হিন্দু… বাংলাদেশেও অর্থপাচারের অভিযোগ পার্থের বিরুদ্ধে বাংলাদেশ-পাকিস্তানের সম্পর্ক উন্নয়নে পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নবিদ্ধ ভূমিকা

বরিশালের আগৈলঝাড়ায় স্বাভাবিক জীবনের নিশ্চয়তায় ৩ মাদকসেবী ও ব্যবসায়ীদের আত্মসমর্পণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ মঙ্গলবার, জানুয়ারি ২২, ২০১৯,
  • 189 সংবাদটি পঠিক হয়েছে

অপূর্ব লাল সরকার

বরিশাল জেলা পুলিশের সহায়তায় আগৈলঝাড়া থানা পুলিশের উদ্যোগে আত্মসমর্পণ করেছে তিন মাদকসেবী ব্যবসায়ী। তারা পিতামাতা, স্ত্রী সন্তানদের সুন্দর ভবিষ্যত নিশ্চিত করতে নিজের জীবন স্বাভাবিকভাবে গড়তে এই আত্মসমর্পণ করেছে।

মঙ্গলবার সকালে আগৈলঝাড়া থানা চত্বরে ওসি মো. আফজাল হোসেনের সভাপতিত্বে আত্মসমর্পণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার। এসময় আরও উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) নকিব আকরাম হোসেনসহ থানার অফিসারবৃন্দ। থানায় আত্মসমর্পণকারী মাদকসেবী ব্যবসায়ীরা হলোউপজেলার বুধার গ্রামের অরুণ সমদ্দারের ছেলে অপূর্ব সমদ্দার (২৬), পশ্চিম বাকাল গ্রামের মৃত সবুর খানের ছেলে রহিম খান বাচ্চু (৩৬) বাকাল গ্রামের মো. রাজে আলী ফকিরের ছেলে জব্বার ফকির (৩৪) অপূর্বর বিরুদ্ধে ২০১৬ সালের ২০ ফেব্রুয়ারী (মামলা নং), রহিম খান বাচ্চুর বিরুদ্ধে ২০১৭ সালের ১৩ আগস্ট (মামলা নং) জব্বার ফকিরের বিরুদ্ধে ২০১৮ সালের ডিসেম্বর (মামলা নং) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। এসব মামলায় উল্লেখিতদের বিরুদ্ধে পুলিশ আদালতে অভিযোগপত্রও দাখিল করেন। মাদকসেবী ব্যবসায়ীদের আত্মসমর্পণের পর অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার সাংবাদিকদের জানান, সরকার সকলকে সুন্দরভাবে বাঁচার সুযোগ করে দিয়েছেন। সমাজে নিজেদের ভাল হবার সিদ্ধান্তের সেই সুযোগ গ্রহণ করে মাদকসেবী ব্যবসায়ীরা স্বাভাবিক জীবনযাপন করতে পুলিশের কাছে আজ আত্মসমর্পণ করেছে। এটা অবশ্যই আত্মসমর্পণকারী ব্যক্তি, সমাজ তথা রাষ্ট্রের জন্য ইতিবাচক দিক। তাদের বিরুদ্ধে আদালতে মামলা চলমান থাকলেও আদালতে তারা দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থণা করলে আদালত তাদের জন্য ইতিবাচক ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করে আত্মসমর্পণকারীদের লিগ্যাল এইডের মাধ্যমে আইনী সহায়তা প্রদানের কথাও জানা তিনি। সার্কেলে আত্মসমর্পণের চলমান ধারা অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তিনি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »