৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ৭:৫৫

সেই শাহনাজের দুই মেয়েকে বৃত্তি দেবে উবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯,
  • 204 সংবাদটি পঠিক হয়েছে

দুই মেয়েকে বৃত্তি- রাইড শেয়ারিং উবারের মাধ্যমে জীবিকা নির্বাহ করা দুই সন্তানের পড়াশোনা চালিয়ে যাওয়া আলোচিত সেই শাহনাজের মেয়েদের এক বছরের বৃত্তির দায়িত্ব নিয়েছে উবার। মঙ্গলবার উবারের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উবার বলেছে, শাহনাজের ঘটনাটি তাদের হৃদয় ছুঁয়ে গেছে। শাহনাজের যে সাহসিকতা দেখিয়েছেন তাতে তারা মুগ্ধ। শাহনাজ তার দুই মেয়েসহ নিজ পরিবারের দেখাশোনা করেন। দুই মেয়েকে স্বাধীন ও স্বাবলম্বী করে বড় করে তোলার স্বপ্ন দেখেন শাহনাজ।

উবার এক বিজ্ঞপ্তিতে জানায়, ‘জেনারেশন নেক্সট’ শুরু হতে যাচ্ছে শাহনাজ আক্তারকে দিয়ে, তার দুই মেয়ের জন্য অন্তত এক বছরের বৃত্তির ব্যবস্থা করা হয়েছে। উবার সবসময়ই ড্রাইভার-পার্টনারদের আরও উন্নত জীবন দেয়ার জন্য সচেষ্ট।

উবারের চালকরা যেন তাদের পরিবারের জন্য আরও নিশ্চিত ভবিষ্যৎ গড়ে তুলতে পারেন, এই লক্ষ্যে জেনারেশন নেক্সট উদ্যোগটি গ্রহণ করা হয়েছে। এর মাধ্যমে বিভিন্ন সুযোগ-সুবিধা দেয়ার পাশাপাশি নির্বাচিত চালক ও পার্টনারদের পরিবারের জন্য স্কুল বৃত্তির ব্যবস্থা করবে উবার।

এ ব্যাপারে শাহনাজ সাংবাদিকদের বলেন, কয়েকদিন আগে উবার আমার দুই মেয়ের আগামী এক বছরের পড়াশোনার দায়িত্ব নেবে। উবার কর্তৃপক্ষ মিরপুর বাংলা উচ্চমাধ্যমিক বিদ্যালয় ও আরবান প্রিপারেটরি স্কুলের সঙ্গে কথা বলে বৃত্তির ব্যবস্থা করে ফেলেছে। আমার খুব ভালো লাগছে যে উবার আমার উপার্জনের মাধ্যম হবার পাশাপাশি সহযোগিতার হাত বাড়াল।

উল্লেখ্য, পার্ট-টাইম কাজ পাইয়ে দেবার ফাঁদে ফেলে শাহনাজের বাইক ছিনতাই করে জনি নামে এক যুবক। তবে পুলিশের দ্রুত তৎপরতায় বাইকটি ফিরে পান তিনি।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »