১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ রাত ৮:১২

চট্টগ্রামে নিজের মেয়েকে ধর্ষণ করলেন বাবা

রিপোর্টার নাম
  • আপডেট টাইমঃ সোমবার, অক্টোবর ৯, ২০১৭,
  • 125 সংবাদটি পঠিক হয়েছে

চট্টগ্রামের লোহাগাড়ায় সদর ইউনিয়ন দরবেশহাট শাহপীর পাড়া (প্রকাশ ফকির পাড়া) ওসমানির পুত্র আব্দুল মাবুদ (৩৫)  নিজের ১৩ বছরের কন্যাকে জোরপূর্বক ধর্ষণের মামলায় ৭ অক্টোবর বেলা ১ টায় চট্টগ্রাম নগরীর ডাবলমুরিং থানা পুলিশের হাতে আটক হয়েছে বলে লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই গোলাম কিবরিয়া জানিয়েছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার) এর নেতৃত্বে চট্টগ্রাম নগরীর ডাবলমুরিং থানার ওসির সহযোগিতায় উক্ত এলাকা হতে ধর্ষক আব্দুল মাবুদকে গ্রেফতার করে রাত ৮টায় লোহাগাড়া থানা হেফাজতে নিয়ে আসে।একই দিন রাত সাড়ে ৮টার সময় লোহাগাড়া থানার কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়েছে।

প্রেস ব্রিফিং-এ উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা ও লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান পিপিএম (বার)।

ধর্ষক পিতা আবদুল মাবুদ সাংবাদিকদের কাছে তার দোষ নিজেই অকপটে স্বীকার করেন। তিনি তার এই অপকর্মের জন্য ক্ষমা চেয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মৌল্লা বলেন, এ ঘটনায় লোহাগাড়া থানায় ভিকটিমের নানা এয়াকুব আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম থেকে মেয়েকে ধর্ষক আব্দুল মাবুদকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের পর জেল হাজতে প্রেরণ করা হবে।                                                                 এদিকে ধর্ষক কুলাঙ্গার আব্দুল মাবুদ আটকের খবর এলাকায় ছড়িয়ে পড়লে লোকজন থানা এলাকায় ভীড় জমান। মাবুদকে লোকজনের সামনে নিয়ে গেলে সাধারণ জনগণ তার ফাঁসির দাবীতে শ্লোগান দেয়।

এই পোস্টটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ ...
© All rights Reserved © 2020
Developed By Engineerbd.net
Engineerbd-Jowfhowo
Translate »